BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রতিবেশীর কুকুরের ডাকে অতিষ্ঠ হয়ে হামলা কিশোরের, পোষ্যকে বাঁচাতে প্রাণ গেল বৃদ্ধর

Published by: Kishore Ghosh |    Posted: March 24, 2022 2:56 pm|    Updated: March 24, 2022 8:56 pm

Minor Killed a 85-year-old man after victim’s dog barked | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনের পর দিন এক ঘটনা! প্রতিবেশী বৃদ্ধ দম্পতির পোষ্য কুকুরের ডাকে অতিষ্ঠ হয়ে উঠেছিল ১৭ বছরের কিশোর। এই নিয়ে একাধিকবার অভিযোগও জানিয়েছিল। যদিও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এরপরেই চরম পদক্ষেপ করে সে। লোহার রড নিয়ে কুকুরটির উপর চড়াও হয়। তাতেই ঘটে গেল মারাত্মক ঘটনা। পোষ্যকে বাঁচাতে ছুটে এসেছিলেন ৮৫ বছরের বৃদ্ধ, কুকুরের বদলে লোহার রডের আঘাতে মৃত্যু হয় ওই বৃদ্ধের। ঘটনাটি ঘটেছে দিল্লিতে (Delhi)।

দিল্লির দ্বারকা এলাকায় নজফগড়ে (Najafgarh) ঘটনাটি ঘটেছে গত ১৮ মার্চ হোলির দিনে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃদ্ধ দম্পতির নাম অশোককুমার ও মিনা (Ashok Kumar and Mina)। ঘটনার পরেই পুলিশকে ফোন করেছিলেন মিনা। জানা গিয়েছে, বৃদ্ধ দম্পতির সঙ্গে কিশোরের অশান্তি লেগেই থাকত। কিশোরের অভিযোগ ছিল, পোষ্য কুকুরটি সারাদিন ধরে ডাকতেই থাকে। ওই ডাকাডাকিতে বাড়িতে টেকা দায় হয়ে উঠেছিল। এই বিষয়ে বারবার অভিযোগ জানিয়েও কাজ হয়নি।

[আরও পড়ুন: কাশ্মীরি হওয়ার অপরাধে এক ব্যক্তিকে ঘর দিল না দিল্লির হোটেল, ভাইরাল ভিডিওয় অস্বস্তিতে পুলিশ]

শুক্রবারও এই বিষয়েই ফের তুমুল বচসা হয় দম্পতির সঙ্গে। সেই সময় উত্তেজিত কিশোর লোহার রড নিয়ে বৃদ্ধ দম্পতির পোষ্যের উপর চড়াও হয়। ঘরে ঢুকে মারতে যায় কুকুরটিকে। এদিকে পোষ্যকে বাঁচাতে ছুটে আসেন বৃদ্ধও। সেই সময় লোহার রডের আঘাত লাগে ৮৫ বছরের অশোক কুমারের মাথায়। ঘটনাস্থলে সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি।

[আরও পড়ুন: হিজাবের সঙ্গে পরীক্ষার কোনও সম্পর্ক নেই, স্পষ্ট জানাল সুপ্রিম কোর্ট]

দ্রুত অশোক কুমারকে নিকটবর্তী রাও তুলা রাম হাসপাতালে (Rao Tula Ram Hospital) ভরতি করা হয়। কিন্তু রবিবার ওই বৃদ্ধের মৃত্যু হয়। এদিকে ঘটনার পরেই বাড়ি ছেড়ে পালিয়ে যায় কিশোর। যদিও পরে তাঁকে ধরে হেফাজতে নেয় দিল্লি পুলিশ (Delhi Police)। তবে নাবালক হওয়ার কারণে জুভেনাইল জাস্টিস বোর্ডের নির্দেশে দ্রুত জামিন পায় সে। এরই মধ্যে ২০ মার্চে মৃত্যু হয় বৃদ্ধের। এরপর ২৩ মার্চ ফের অভিযুক্ত কিশোরকে হেফাজতে নেয় দিল্লি পুলিশ। তাঁর বিরুদ্ধে খুনের মামলা করা হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে