১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পার্টি থেকে আচমকা উধাও বিধায়কের ছেলে, রেল লাইনের পাশ থেকে উদ্ধার দেহ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 4, 2018 9:44 am|    Updated: August 4, 2018 9:44 am

MLA's son found dead near tracks

সুব্রত বিশ্বাস: লাইন থেকে উদ্ধার হল জেডিইউ মহিলা বিধায়কের ছেলের দেহ। বিহারের পূর্ণিয়া জেলার রুপোলি কেন্দ্রের জেডিইউ বিধায়ক বিমা ভারতী ছেলেকে খুন করে দেহ লাইনে ফেলার অভিযোগ তুলেছেন।

[সোপিয়ানে খতম ৫ জঙ্গি, এলাকায় জোর তল্লাশি ভারতীয় সেনার]

রেল পুলিশ সুপার অশোককুমার সিং জানিয়েছেন, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই স্পষ্ট হবে, দুর্ঘটনা, খুন না আত্মহত্যা। তবে তিনটি দিক খোলা রেখেই রেল পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানিয়েছেন তিনি। মৃত দীপকের বন্ধুরা জানিয়েছেন, রানি নামের এক মেয়ের সঙ্গে তাঁর প্রেম নিয়ে টানাপোড়েন চলছিল। প্রেমের টানে চণ্ডীগড় পর্যন্তও গিয়েছিল দীপক। মুখ্যমন্ত্রী নীতীশ কুমার বিমাকে সমবেদনা জানানোর পাশাপাশি প্রকৃত ঘটনা উদ্ভাবনের আশ্বাস দিয়েছেন। বিমা ভারতীর স্বামী বাহুবলী বলে পরিচিত। পুত্রের মৃত্যুতে শোকে বিহ্বল হয়ে পড়েছেন তিনিও।

[কালাপানির ইতিহাস অতীত, নাগরিকপঞ্জিতে নাম নেই বাহাদুর গাঁওবুড়ার পরিবারের]

দীপক বৃহস্পতিবার মুসল্লাহপুর হাট এলাকায় বন্ধু ঋত্বিক ও মৃত্যুঞ্জয়ের সঙ্গে এক পার্টিতে যান। রাত সাড়ে ১০টা নাগাদ সে একাই সেখান থেকে বেরিয়ে যান। এর পরেই শুক্রবার সকালে নালন্দা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পাশের লাইনে মৃত অবস্থায় দীপককে পড়ে থাকতে দেখেন মানুষজন। পুলিশ খোঁজ নিয়ে জানতে পারেন মৃত যুবক বিধায়ক বিমা ভারতীর ছেলে দীপক। বিমাদেবীর সন্দেহ তাঁর ছেলেকে খুন করে লাইনে ফেলা হয়েছে। দুই বন্ধু সিপি ঠাকুর কলেজের স্নাতকস্তরের ছাত্র ঋত্বিক ও মৃত্যুঞ্জয়কে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জেনেছে, রানি নামের একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন ধরে সম্পর্কে টানাপোড়েন চলছিল। এদিন পার্টিতে রানির কথা বলেন। তাঁকে বিয়ে করার পরিকল্পনার কথাও বলেছিল। রাত সাড়ে দশটা নাগাদ বেরিয়ে যান। পরে শুক্রবার সকালে তাঁর দেহ উদ্ধার হয়৷

[টুইট আক্রমণে নতিস্বীকার, ধর্ষণকাণ্ডে অবশেষে নীরবতা ভাঙলেন নীতীশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে