BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শনিবার ১ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টানা চার দিন পর বাড়ি ফিরলেন নিখোঁজ মডেল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 29, 2017 6:36 am|    Updated: May 29, 2017 3:22 pm

Model turn filmmaker Gaanam Nair goes missing from Chennai

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  টানা চারদিন নিখোঁজ থাকার পর অবশেষে বাড়ি ফিরলেন চেন্নাইয়ের উঠতি মডেল৷ গত চার দিন ধরে রহস্যজনকভাবে নিখোঁজ ছিলেন চেন্নাইয়ের গানম নায়ার ওরফে জিক্কি পাধো৷ আঠাশ বছরের মডেলের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ৷ কিন্তু চার দিন পেরিয়ে গেলেও মিলছিল কোনও খোঁজ৷শেষপর্যন্ত সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করা হয়। অবশেষে সোমবার বাড়িতে ফিরলেন তিনি। তবে ঠিক কী কারণে তিনি বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন? এবং কোথায় ছিলেন? সেটা এখনও জানা যায়নি।

[পাওয়া গেল সন্দেহজনক ব্যাগ, পাঠানকোটে জারি চূড়ান্ত সতর্কতা]

এর আগে স্থানীয় ও পুলিশের কাছ থেকে জানা গিয়েছিল, মডেলিংয়ের পাশাপাশি বেসরকারি টেলিভিশন চ্যানেলের জন্য চিত্রনাট্য লিখতেন ও প্রোডাকশনের নানা কাজ করতেন গানম৷ ছিলেন ফটোগ্রাফার ও ফ্যাশন ব্লগারও৷ ছোটবেলাতেই গানমের মায়ের মৃত্যু হয়েছে৷ বাবা কাজের সূত্রে থাকেন দিল্লিতে৷ গানম থাকতেন চেন্নাইয়ের বীরুগম্বক্কম এলাকায় এক আত্মীয়র বাড়িতে৷ মে মাসের ২৬ তারিখ এক বন্ধুর সঙ্গে দেখা করবেন বলে নিজের কালো রঙের হন্ডা অ্যাক্টিভা স্কুটার নিয়ে বের হন উঠতি মডেল৷ এরপর থেকে তাঁর আর কোনও খোঁজ মেলেনি৷

[ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘মোরা’, আগামী কয়েকদিন রাজ্যে বৃষ্টির সম্ভাবনা]

স্থানীয় কে কে নগর পুলিশ স্টেশনে মডেলের নিখোঁজের অভিযোগ দায়ের করা হয়েছে৷ কিন্তু তারপরেও নিখোঁজ মডেলের কোনও খোঁজ পায়নি পুলিশ৷ জ্বলজ্যান্ত একটা মানুষ কেমন করে এভাবে হঠাৎ নিখোঁজ হয়ে যেতে পারে? এর নেপথ্যে কী কোনও প্রেমের কাহিনি লুকিয়ে রয়েছে? নাকি অপহৃত হয়েছেন আঠাশ বছরের মডেল? এমনই অনেক প্রশ্নের উত্তর খুঁজতে শুরু করে পুলিশ৷ গানমের ফোনের কল লিস্ট খতিয়ে দেখা হয়৷ তাঁর বন্ধুদেরও জিজ্ঞাসাবাদ করা হয়৷ কিন্তু কোনও সূত্র পাচ্ছিল না পুলিশ৷ এরপরেই উঠতি মডেলকে খোঁজার জন্য সোশ্যাল মিডিয়ায় সরব হন তাঁর আত্মীয়-বন্ধু ও পরিজনেরা৷ একটি ফোন নম্বর দিয়ে নিখোঁজ মডেলের কোনও খোঁজ পেলে জানাতেও বলা হয়৷ পরে অবশ্য সোশ্যাল মিডিয়াতে তাঁর বাড়ি ফেরার কথা জানান হয়।

[সুকমা শহিদদের পাশে দাঁড়ানোয় মাওবাদীদের রোষে সাইনা, অক্ষয়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে