১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ঘরে-বাইরের বাজেট বিগড়ে দিয়েছে কেন্দ্র,’ টুইটে ফের মোদি সরকারকে আক্রমণ রাহুলের

Published by: Abhisek Rakshit |    Posted: February 6, 2021 2:33 pm|    Updated: February 6, 2021 2:35 pm

‘Modi government spoiled budget of both country and home!’: Rahul Gandhi fires salvo | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা পরিস্থিতি থেকে হঠাৎ লকডাউন, দেশের অর্থনীতি থেকে চিনা আগ্রাসন, একের পর এক ইস্যুতে বিভিন্ন সময় কেন্দ্রীয় সরকার তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সমালোচনায় বিদ্ধ করেছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী (Rahul Gandhi)। চলতি মাসের শুরুতেই সংসদে বাজেট পেশ করেছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ (Nirmala Sitharaman)। কিন্তু বাজেট পেশের পরেই দাম বেড়েছে রান্নার গ্যাসের দাম। প্রত্যাশামতোই উর্ধ্বমুখী পেট্রল-ডিজেলের দাম। আর এই নিয়েই ফের টুইটে কেন্দ্রকে নিশানা করলেন কংগ্রেসের ওয়ানাড় সাংসদ রাহুল গান্ধীর। এর পাশাপাশি আন্দোলনরত কৃষকদের সমর্থনেও টুইট করেন তিনি।

শনিবার সকালে প্রথম টুইটেই রান্নার গ্যাস, পেট্রল-ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়ে মোদি সরকারকে কটাক্ষ করেন রাহুল। এই মূল্যবৃদ্ধি নিয়ে একটি সর্বভারতীয় সংবাদপত্রে প্রকাশিত খবরের ছবি পোস্ট করেন রাহুল। সঙ্গে লেখেন, “মোদি সরকার দেশের বাজেট বিগড়ে দিয়েছে। ঘরে এবং বাইরে – উভয়েই।”

 

[আরও পড়ুন: কৃষক আন্দোলনকে সমর্থনের জের, খুন ও ধর্ষণের হুমকি পাক বংশোদ্ভূত ব্রিটিশ অভিনেত্রীকে]

এদিনই দুপুর ১২টা থেকে ৩টে পর্যন্ত দেশজুড়ে জাতীয় সড়কে পথ অবরোধ করছেন আন্দোলনকারী কৃষকরা। কৃষকদের সেই আন্দোলনের সমর্থনেও টুইট করেন রাহুল। স্পষ্ট জানান, এই আইন দেশের কৃষক বা শ্রমিক ছাড়াও প্রত্যেক জনগণের জন্যই বিপজ্জনক। লেখেন, “অন্নদাতাদের শান্তিপূর্ণ সত্যাগ্রহ দেশের কল্যাণের জন্য। এই তিন আইন শুধু কৃষক বা শ্রমিকদের জন্য নয়, জনগণ এবং গোটা দেশের জন্যই বিপজ্জনক। কৃষকদের আন্দোলনকে পূর্ণ সমর্থন।”

[আরও পড়ুন: ইজরায়েলি দূতাবাসের সামনে বিস্ফোরণের তদন্তে এবার NIA’র সঙ্গে হাত মেলাল মোসাদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে