BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাজনীতিতে পা রাখলেন হাসিন জাহান, যোগ দিলেন কংগ্রেসে

Published by: Subhajit Mandal |    Posted: October 17, 2018 9:00 am|    Updated: October 17, 2018 9:00 am

Mohammad Sami’s wife Hasin Jahan joins Congress

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক চমক দিয়ে চলেছেন মহম্মদ শামির বিদ্রোহী স্ত্রী হাসিন জাহান। শামির বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ তুলে ডিভোর্সের মামলা। আইনি লড়াইয়ের পথে যাওয়ার পর পুনরায় মডেলিংয়ে যোগ। বলিউডে পা রাখার ইচ্ছে প্রকাশের পর এবার নয়া চমক। আগে থেকে কোনও ইঙ্গিত না দিয়েই সরাসরি রাজনীতিতে প্রবেশ করলেন হাসিন। যোগ দিলেন কংগ্রেসে। মঙ্গলবার মুম্বই কংগ্রেসের সভাপতি সঞ্জয় নিরুপমের হাত ধরে হাত-শিবিরে যোগ দেন মহম্মদ শামির প্রাক্তন স্ত্রী।

[ফাঁস নতুন রাফালে নথি, রিলায়েন্সের সঙ্গে চুক্তিতে বাধ্য করা হয়েছিল দাসাল্টকে]

এর আগে একাধিক বিষয় নিয়ে শিরোনামে থাকলেও রাজনীতিতে যোগ দেওয়ার কোনও ইঙ্গিত কখনও দেননি হাসিন। এমনকি তাঁর কংগ্রেস যোগ নিয়ে কোনও জল্পনাও ছিল না। কিন্তু মঙ্গলবার কার্যত সবাইকে চমক দিয়েই সরাসরি কংগ্রেস যোগদানের সিদ্ধান্ত নিয়ে ফেললেন মডেল অভিনেত্রী। তাঁকে দলে স্বাগত জানিয়ে মুম্বই কংগ্রেস সভাপতি সঞ্চয় নিরুপম বলেন, “শামির জন্য কংগ্রেসের দরজা সবসময় খোলা ছিল, ও ইচ্ছাপ্রকাশ করতেই আমরা ওকে দলে নিয়ে নিলাম।” রাজনীতিতে প্রবেশ নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি হাসিন।

[ভোটর মুখে মধ্যপ্রদেশে মন্দির যাত্রা শুরু রাহুলের, সারলেন প্রচারও]

মাস ছয়েক আগে শামির বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ এনে শিরোনামে আসেন মডেল অভিনেত্রী। শামি ও তাঁর পরিবারের বিরুদ্ধে বৈবাহিক ধর্ষণ, বিবাহ বহির্ভূত সম্পর্ক, বধূ নির্যাতন, শারীরিক হেনস্তা-সহ বেশ কয়েকটি মামলা করেন হাসিন। আপাতত আদালতে তাদের ডিভোর্স মামলা বিচারাধীন। শামির সঙ্গে ঝগড়ার পরই অবশ্য নতুন করে মডেলিং এবং অভিনয়ে পা রাখার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন তিনি। এমনকি পরিচালক আমজাদ খানের একটি ছবিতেও সই করেছেন হাসিন। এরই মধ্যে তাঁর নতুন পদক্ষেপ চমকে দিয়েছে অনেককেই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে