Advertisement
Advertisement
Mukesh Ambani

‘২০ কোটি টাকা চাই’, খুনের হুমকি দিয়ে ই-মেল পেলেন মুকেশ আম্বানি

ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Mukesh Ambani Gets Death Threat | Sangbad Pratidin

ফাইল ছবি

Published by: Sulaya Singha
  • Posted:October 28, 2023 10:32 am
  • Updated:October 28, 2023 10:44 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও খুনের হুমকির মুখে রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ আম্বানি। পুলিশের তরফে জানানো হয়েছে, ই-মেল মারফৎ হুমকি দিয়ে এই শিল্পপতির কাছ থেকে ২০ কোটি টাকা চাওয়া হয়।

পুলিশ জানিয়েছে, চলতি সপ্তাহের শুরুতে এমন হুমকি ভরা ই-মেল পেয়েছিলেন মুকেশ আম্বানি (Mukesh Ambani)। ই-মেলে লেখা ছিল, “২০ কোটি টাকা না দিলে আপনাকে খুন করা হবে। আমাদের কাছে দেশের সেরা শুটার রয়েছে।” ঘটনার পরই আম্বানির বাড়ির নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকরা বিষয়টি নিয়ে পুলিশকে অভিযোগ জানান। তার পরই ঘটনার তদন্তে নামে পুলিশ। তারা জানতে পেরেছে, ২৭ অক্টোবর শাদাব খান নামের এক ব্যক্তির কাছ থেকে এই হুমকি এসেছিল। এই হুমকির নেপথ্যে কোনও বড়সড় গ্যাং রয়েছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

[আরও পড়ুন: পাতায় পাতায় বিপুল লেনদেনের হিসাব! আর কী রয়েছে জ্যোতিপ্রিয়র নাম লেখা ‘মেরুন ডায়েরি’তে?]

তবে এই প্রথম নয়, গত বছরই রিলায়েন্সের কর্ণধারকে খুনের হুমকি দেওয়ার ঘটনা ঘিরে ছড়িয়েছিল তীব্র চাঞ্চল্য। ফোন করে মুকেশ আম্বানিকে হুমকি দেওয়া হয়েছিল, তাঁর HN রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতাল এবং দক্ষিণ মুম্বইয়ের বাড়ি ‘অ্যান্টিলিয়া’ বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে। এমনকী বাড়ির বাইরে বোমা রাখা আছে বলেও হুমকি আসে। যে ঘটনায় তীব্র আতঙ্ক ছড়ায়। বাড়ানো হয় আম্বানির বাড়ির নিরাপত্তাও। শেষমেশ বিহার থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছিল। এবার ২০ কোটি টাকা চেয়ে হুমকি ভরা ই-মেল পেলেন আম্বানি।

[আরও পড়ুন: ‘ধর্ষণ, লুঠ, ডাকাতিতে মুসলিমরাই এক নম্বর’, সংখ্যালঘু নেতার মন্তব্যে তুঙ্গে বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ