BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভোরবেলা ভয়াবহ আগুন দোকানে, ঘুমন্ত অবস্থাতেই পুড়ে মৃত ১২

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 18, 2017 10:00 am|    Updated: September 18, 2019 5:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝরাতে হঠাৎ করে ভয়াবহ আগুন দোকানে। আর তার জেরেই ঘুমের মধ্যে প্রাণ হারালেন ১২ জন ব্যক্তি। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের খাইরানি রোড এলাকায়। যাঁরা দোকানের বাইরে শুয়েছিলেন তাঁরা বেঁচে গেলেও, ভিতরে থাকা ওই ১২ জন মারা যান। তবে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন দমকল কর্মীরা। শেষ পাওয়া খবর অনুযায়ী, আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়েছে।

[ভোটে হারলেই ইভিএমের উপর দোষ চাপান নেতারা, মত প্রাক্তন নির্বাচন কমিশনারের]

জানা গিয়েছে, এদিন ভোর ৪টে ২৫ মিনিট নাগাদ আগুন লাগে স্থানীয় লক্ষ্মী-নারায়ন মন্দিরের নিকটবর্তী মাকারিয়া কমপাউন্ডে। তারপরই দ্রুত তা ছড়িয়ে পড়ে। আগুন লেগে যায় ভানু ফরসান নামে একটি খাবারের দোকানেও। আর ওই সময় দোকানের ভিতর ঘুমোচ্ছিলেন মোট ১৫ জন ব্যক্তি। বাইরে যাঁরা শুয়েছিলেন এবং আটকে পড়া ব্যক্তিদের মধ্যে তিনজন বেরোতে পারলেও ওই ১২ জন বেরোতে পারেননি। কয়েক মুহূর্তের মধ্যে বিদ্যুতের তার, কাঠের সামগ্রীতে আগুন লেগে আরও ভয়াবহ আকার ধারণ করে। এরপরই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে গোটা বাড়িটি। গোটা এলাকা ছেয়ে যায় কালো ধোঁয়ায়। এলাকায় ছড়িয়ে পড়ে তীব্র চাঞ্চল্য।

fire 2

[অপারেশনের আগে মুসলিম মহিলাকে ‘কৃষ্ণনাম’ জপের নির্দেশ, বিতর্কে চিকিৎসক]

খবর পেয়েই ঘটনাস্থলে আসে দমকলের ২৫টি ইঞ্জিন। এছাড়া পুলিশ, বিপর্যয় মোকাবিলাকারী দলও উপস্থিত হয় সেখানে। সবাই মিলে উদ্ধারকার্যে হাত লাগান। অগ্নিদগ্ধ ব্যক্তিদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করে দেন। ঘটনায় এলাকায় নেমেছে তীব্র শোকের ছায়া। বর্তমানে আগুণ নিয়ন্ত্রণে এলেও ঠিক কী কারণে তা লেগেছিল, সেটা এখনও জানার  চেষ্টা করছেন দমকলকর্মীরা। তদন্ত করছে পুলিশও। তবে প্রাথমিক অনুমান, শটশার্কিট থেকেই লাগতে পারে আগুন। এদিকে, শরীরের বেশিরভাগ অংশ পুড়ে যাওয়ায় মৃতদের এখনও শনাক্ত করা যায়নি।

[৪১টি জনসভা করে এই ফল? প্রধানমন্ত্রীকে প্রশ্ন ওমরের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement