১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুম্বইয়ের রাস্তায় বেধড়ক মার কিশোরীকে, ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 21, 2017 1:17 pm|    Updated: October 21, 2017 2:24 pm

Mumbai man slaps woman unconscious, people kept watching

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  প্রকাশ্যে মদ্যপান কিংবা মহিলাদের সঙ্গে অভব্য আচরণের প্রতিবাদ করতে গিয়ে আক্রান্ত হওয়ার ঘটনা নতুন কিছু নয়। কিন্তু, সে অর্থে কোন কিছুর প্রতিবাদ না করেও মুম্বইয়ে প্রকাশ্য রাস্তায় আক্রান্ত হতে হল এক কিশোরীকে। শ্লীলতাহানির অভিযোগও উঠেছে। মারের চোটে কিশোরীর নাকের হাড় ভেঙে গিয়েছে। ওই কিশোরীর অপরাধ, রাস্তার ধারে বসে থাকা কয়েকজন যুবককে চিৎকার-চেঁচামিচি করতে বারণ করেছিল সে। গোটা ঘটনার ছবি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। গ্রেপ্তার হওয়ার পর, তড়িঘড়ি জামিনও পেয়ে গিয়েছে অভিযুক্ত।

[দিওয়ালিতে রামচন্দ্রের আরতি, মৌলবাদিদের ফতোয়ার মুখে মুসলিম মহিলারা]

গত মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের চেম্বুরে। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় কয়েকজন বন্ধুর সঙ্গে টিউশন পড়তে যাচ্ছিল ওই কিশোরী। সেইসময় একটি আবাসনের নিচে বসে কোনও একটি বিষয় নিয়ে চিৎকার করছিল স্থানীয় কয়েকজন যুবক। তাদের চিৎকার করতে বারণ করেছিল আক্রান্ত কিশোরী। অভিযোগ, কিছুটা দূর এগিয়ে যাওয়ার পর, আচমকাই তার উপর চড়াও হয় ইমরান শাহিদ শেখ নামে এক যুবক। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ওই কিশোরীর নাকে ভারী ধাতব কোনও বস্তু দিয়ে আঘাত করে ইমরান। কিশোরী জ্ঞান হারায়। তার নাক দিয়ে গলগল করে রক্ত পড়তে শুরু করে। কিন্তু, তাতেও ক্ষান্ত হয়নি হামলাকারী যুবক। ওই কিশোরীর শ্লীলতাহানিও করা হয় বলে অভিযোগ। এরপর পরিস্থিতি বেগতিক বুঝে চম্পট দেয় অভিযুক্ত ইমরান। পুলিশের দাবি, চোখের সামনে এই ঘটনা ঘটতে দেখেও ওই কিশোরীকে বাঁচাতে এগিয়ে আসেননি পখ চলতি মানুষ।

[দুর্নীতিগ্রস্ত আধিকারিকদের আড়াল করতে ‘রক্ষাকবচ’ রাজস্থান সরকারের]

ঘটনার পর ওই কিশোরীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান তাঁর বাড়ির লোকই। চিকিৎসকরা জানিয়েছেন, ওই কিশোরীর নাকের হাড় ভেঙে গিয়েছে। বাড়ির লোকের অভিযোগ ভিত্তিতে ঘটনার দিনই অভিযুক্ত ইমরান শাহিদ শেখকে গ্রেপ্তার করে পুলিশ। ঘটনার তদন্তকারী অফিসার দীপক পাওয়ার জানিয়েছেন, অভিযুক্ত যুবক আক্রান্ত কিশোরীর পূর্ব পরিচিত। গ্রেপ্তারের পর অভিযুক্তকে আদালতে পেশ করা হয়েছিল। কিন্তু, তাকে জামিন দিয়েছেন বিচারক।

দেখুন ভিডিও:

[ধর্ষণে অভিযুক্ত প্রধান শিক্ষক, নির্যাতিতার পরিবারকে বয়কট গ্রামবাসীদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে