২২  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছিঃ! ৫ বছরের মেয়ের গোপনাঙ্গে হাত দিয়ে যৌন চাহিদা মেটাল বাবা! তারপর…

Published by: Kishore Ghosh |    Posted: April 19, 2022 2:03 pm|    Updated: April 19, 2022 3:36 pm

Mumbai POCSO court convicts father who sexually assaulted his daughter | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বাবার যৌন লালসার শিকার মেয়ে। কুমতলবে পাঁচ বছরের মেয়ের যৌনাঙ্গে হাত দেওয়ার অপরাধে বাবাকে দোষী সাব্যস্ত করল মুম্বইয়ের (Mumbai) বিশেষ পকসো আদালত (Special POCSO Court)। তার পাঁচ বছরের জেল ও ২৫ হাজার টাকা জরিমানা হয়েছে।

জানা গিয়েছে, শিশুটির যখন পাঁচ বছর বয়স, সেই সময় ঘটনাটি ঘটে। অভিযোগ, মায়ের অবর্তমানে মেয়ের যৌনাঙ্গে হাত দিয়ে যৌন চাহিদা মেটাত বাবা। এমনকী বিষয়টি যাতে জানাজানি না হয় তার জন্য মেয়েকে হুমকি দেওয়া হত। কিন্তু স্কুলের এক শিক্ষিকা শিশুটির ব্যবহারে পরিবর্তন দেখে সন্দেহ করেন। তার সঙ্গে আলাদা করে কথা বলেন। এরপরই সে মুখ খোলে। সব জানার পর শিশুটির মায়ের সঙ্গে কথা বলেন ওই শিক্ষিকা। মা ফের শিশুর সঙ্গে কথা বললে সে বিস্তারিত জানায়।

[আরও পড়ুন: ইউক্রেন যুদ্ধের প্রভাব সরাসরি গয়নার বাজারে, আকাশছোঁয়া সোনা-রুপোর দাম]

এরপর স্বামীর সংসার ছেড়ে শিশুটিকে নিয়ে আলাদা থাকা শুরু করেন মহিলা। এইসঙ্গে মেয়েকে যৌন হেনস্তার অভিযোগে স্বামীর নামে অভিযোগ দায়ের করেন। আদালতে মামলা উঠলে মহিলার বিরুদ্ধে পালটা অভিযোগ তোলে ব্যক্তি। তার কথায়, বিবাহিত হওয়া সত্বেও তার স্ত্রীর দু’জন পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে। এছাড়াও মেয়েকে যৌন হেনস্তার অভিযোগ সাজানো বলেও দাবি তোলেন ব্যক্তি। তার অভিযোগ, স্ত্রী তাকে হেনস্তা করার জন্যই এই মামলা করেছে। কিন্তু বিশেষ পকসো আদালত সেই শিশু, তার মা ও স্কুলের শিক্ষিকার বয়ান নেওয়ার পর অভিযুক্ত বাবাকে দোষী সাব্যস্ত করে। 

[আরও পড়ুন: ফের দলিত নির্যাতন উত্তরপ্রদেশে, মারধরের পর পা চাটতে বাধ্য করা হল নাবালককে]

আদালত জানায়, সাক্ষীদের বয়ানে স্পষ্ট হয়ে গিয়েছে, মেয়ের যৌনাঙ্গে হাত দিয়ে যৌন চাহিদা মেটাত বাবা। এমনকী কুকর্ম চাপা দেওয়ার জন্য হুমকি দেওয়া হত মেয়েকে। বিচারক এইচসি শিণ্ডে (HC Shende) মন্তব্য করেন, দুর্ভাগ্যের যে বাবার যৌন লালসার শিকার হল এক মেয়ে। বাবা হলেন মেয়ের দুর্গ, যার ছায়ায় নিরাপদ বোধ করে মেয়ে, তার কাছ থেকে এই আচরণ ভাবা যায় না। এটি বড়সড় অপরাধ। এরপরেই স্পেশাল পকসো আদালত দোষী বাবাকে ৫ বছরের কারাদণ্ড ও ২৫ হাজার টাকা জরিমানার শাস্তি শোনায়। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে