BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রাগের বশে পুলিশের সামনেই পোশাক খুললেন মদ্যপ তরুণী, ভাইরাল ভিডিও

Published by: Tanumoy Ghosal |    Posted: October 29, 2018 7:21 pm|    Updated: October 29, 2018 7:21 pm

Mumbai woman bares it all in front of cops

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে চলছে #MeToo আন্দোলন। কিন্তু এর মধ্যে মুম্বইয়ের ওশিওয়াড়ায় খানিকটা উলটো ঘটনাই ঘটল। রাগের বশে পুলিশের সামনেই একে একে নিজের পোশাক খুললেন তরুণী। সেই ঘটনার ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এ নিয়ে রীতিমতো দ্বিধাবিভক্ত নেটিজেনরা। ঠিক কী হয়েছে তা পুরোপুরি স্পষ্ট নয়। কিন্তু মহিলার দাবি অনুয়ায়ী তাঁকে শারীরিকভাবে হেনস্তা করা হয়েছিল।

 

[হৃদরোগের আক্রান্ত বিমান যাত্রীর প্রাণ বাঁচিয়ে ‘নায়ক’ জওয়ান, ভাইরাল ভিডিও]

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিওতে দেখা গিয়েছে একটি বিলাসবহুল হোটেলের লিফটের সামনে নিরাপত্তারক্ষীদের ধমক দিচ্ছেন ওই মহিলা। তাঁর কণ্ঠস্বর সপ্তমে। সামনে পুলিশকর্মীরাও রয়েছেন, তাদের সঙ্গেও চলছে বাকযুদ্ধ। হঠাৎই রাগের বশে পুলিশকর্মীদের সামনেই নিজের পোশাক খুলে ফেললেন ওই তরুণী। কিন্তু ঠিক কী হয়েছিল? বিস্তারিত তথ্য না পাওয়া গেলেও মেঘা শর্মা নামের ওই তরুণী সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন তাঁকে সেদিন শারীরিকভাবে হেনস্তা করা হয়েছিল। রাত তখন ১টা যখন হোটেলে হেনস্তার শিকার হন তিনি। সঙ্গে সঙ্গে ১০০ ডায়াল করে পুলিশে ফোন করেন মেঘা শর্মা। মিনিট দশেকের মধ্যেই ঘটনাস্থালে আসে পুলিশ। কিন্তু তারপরই বাঁধে বিপত্তি। মেঘার দাবি পুলিশ এলে তাঁদের বিস্তারিত ঘটনার কথা তিনি জানিয়েছেন। কিন্তু ওশিওয়াড়া থানা সূত্রে খবর, পুলিশকর্মীরা তাঁকে সাহায্য করতে চাইলেও তা নিতে অস্বীকার করেন ওই মহিলা। তখন তাঁকে থানায় আসতে অনুরোধ করেন পুলিশকর্মীরা। তাতেও অস্বীকার করেন ওই মহিলা। সঙ্গে সঙ্গে তর্ক শুরু হয়ে যায় মহিলা এবং পুলিশকর্মীদের মধ্যে। এরপরই রাগের বশে কাণ্ডটি ঘটিয়ে বসেন মহিলা।

[ওড়িশার ভদ্রকে রেল অবরোধ, দক্ষিণ ভারতগামী রুটে ব্যাহত ট্রেন চলাচল]

সোশ্যাল মিডিয়া এই নিয়ে দ্বিধাবিভক্ত। এক শিবির বলছে, পুলিশকে যখন ডাকলেনই তখন তাদের সহযোগিতা করা উচিত ছিল ওই মহিলার। আবার অন্য একশ্রেণি বলছে, ভারতীয় আইন অনুযায়ী মধ্যরাতে কোনও মহিলাকে থানায় নিয়ে যাওয়া যায় না, তাই ওই মহিলা নৈতিক কাজই করেছেন। তাছাড়া পুলিশের উচিত ছিল ঘটনাস্থলে যাওয়ার আগে মহিলা পুলিশকর্মীদের সঙ্গে নিয়ে যাওয়া।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে