২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে ‘সন্ত্রাসবাদী’ বললেন সমাজবাদী পার্টির মুখপাত্র রাজেন্দ্র চৌধুরি। উত্তরপ্রদেশের নির্বাচন চলাকালীন ভোটারদের ভুল বোঝানোর অভিযোগে বিজেপির শীর্ষ নেতাদের বিরুদ্ধে এহেন মন্তব্য করলেন তিনি। তাঁর বক্তব্য, “ওই দুজনেই ভোটারদের মধ্যে সন্ত্রাস ছড়াচ্ছেন।”

রবিবার এক বিবৃতিতে তিনি আরও বলেন, “ভোটারদের ভুল বোঝানো রাজনৈতিক অপরাধ। সেই অপরাধই করে চলেছেন বিজেপি’র দুই ব্যক্তি অমিত শাহ এবং নরেন্দ্র মোদি।” সপা নেতার দাবি গুজরাটের ওই দুই ‘ম্যাজিশিয়ান’ নানাভাবে মানুষকে ভুল বোঝানোর চেষ্টা করছেন।

(নেই অশোক চক্র, বিজ্ঞাপনে জাতীয় পতাকার ভুল ছবিতে বিতর্ক তুঙ্গে)

কিন্তু এতকিছুর পরেও উত্তরপ্রদেশের ভোটারদের উপর সম্পূর্ণ আস্থা রেখেছেন চৌধুরি। তাঁর বক্তব্য, “উত্তরপ্রদেশের ভোটাররা রাজনীতিকে অসম্মান করেন না। উত্তরপ্রদেশের ভোটারদের নির্বোধ ভাবা একেবারেই ঠিক নয়। রাজনীতি সম্পর্কে তাঁরা বিচক্ষণ।” চৌধুরির আরও দাবি, উত্তরপ্রদেশের ভোটাররা খুব ভাল করেই জানেন বিজেপির মতলব। হিন্দু-মুসলিম বিবাদের কোনও স্থান নেই উত্তরপ্রদেশে। বক্তব্য রাখতে গিয়ে তিনি প্রশ্ন করেন, উত্তরপ্রদেশে যদি বিজেপি ক্ষমতায় আসতে না পারে তবে কি প্রধানমন্ত্রীত্ব ছেড়ে দেবেন মোদি?

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং