BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রিয়া-সৌভিকদের মাদক সরবরাহকারী গ্রেপ্তার, উদ্ধার আড়াই কোটি টাকার নেশার সামগ্রী

Published by: Biswadip Dey |    Posted: December 9, 2020 1:16 pm|    Updated: December 9, 2020 1:16 pm

NCB arrests drug peddler Regel Mahakal who supplied drugs to Rhea Chakraborty, Showik | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের মাদক যোগ তদন্তে বড় সাফল্য পেল NCB। বুধবার সকালে ধরা পড়ল মাদক (Drug) চক্রের দুই বড় চাঁই। সেই সঙ্গে উদ্ধার হল প্রায় আড়াই কোটি টাকার মাদক। ধৃতদের অন্যতম রেগেল মহাকাল। রিয়া (Rhea Chakraborty) ও সৌভিক চক্রবর্তীকে (Showik Chakraborty) মাদকের জোগান দেওয়া অনুজ কেশওয়ানিকে মাদক এনে দিত এই অভিযুক্তই। দীর্ঘদিন পলাতক থাকার পর অবশেষে পুলিশের ফাঁদে পা দিল সে।

পশ্চিম আন্ধেরি থেকে তাকে এদিন গ্রেপ্তার করার সময় গাঁজা, নেশার ট্যাবলেটের সঙ্গে ১৬ লক্ষ নগদ টাকাও উদ্ধার করা হয়েছে। এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, ‘‘রিগেল অনুজ কেশওয়ানিকে মাদক জোগান দিত। অনুজকে আগেই গ্রেপ্তার করা হয়েছে। অভিযান এখনও চলছে। আমরা মাদকের এক বড় চাঁইকেও গ্রেপ্তার করেছি‌। সেই অভিযুক্তই রিগেল ও অন্য মাদক ব্যবসায়ীকে মাদকের জোগান দিত। গ্রেপ্তারির আইনি প্রক্রিয়া সম্পূর্ণ হলেই আমরা এবিষয়ে বিস্তারিত জানাব।’’

[আরও পড়ুন : মোদি সরকারের সাহসিকতার পরিচয়! মে মাসেই সেনাকে লাদাখ অভিযানের অনুমতি দেয় কেন্দ্র]

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু তদন্ত শুরু হওয়ার পর প্রকাশ্যে আসে মাদক যোগের বিষয়টি। তদন্তে নেমে এপর্যন্ত এনসিবি কুড়ি জনেরও বেশি অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। প্রসঙ্গত, সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকেও এই মামলায় গ্রেপ্তার হতে হয়েছিল সেপ্টেম্বরে। রিয়া আগে শর্তসাপেক্ষে জামিন পেয়ে গেলেও শৌভিক জামিন পেয়েছেন গত ২ ডিসেম্বর। গ্রেপ্তারির প্রায় তিন মাস পরে জামিন পান তিনি।

উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর পর থেকে মাদক মামলায় অনেক তারকারই নাম জড়িয়েছে। ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন, সুশান্ত-ঘনিষ্ঠ সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রকুলপ্রীত সিংকে জিজ্ঞাসাবাদ করেছেন NCB আধিকারিকরা। প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাই মাদক সমেত ধরা পড়ায় এনসিবির প্রশ্নবাণের মুখোমুখি হতে হয়েছিল অর্জুন রামপালকেও। কমেডিয়ান ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকেও গ্রেপ্তার করা হয়েছিল গাঁজা রাখার অভিযোগে।

[আরও পড়ুন : ভোররাতে উত্তপ্ত কাশ্মীরের পুলওয়ামা, গুলির লড়াইয়ে খতম দুই জেহাদি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে