৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

অসুস্থ শরদ পওয়ার, অস্ত্রোপচারের জন্য ভরতি হবেন হাসপাতালে

Published by: Sulaya Singha |    Posted: March 29, 2021 11:51 am|    Updated: March 29, 2021 12:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীর ভাল নেই শরদ পওয়ারের। আগামী ৩১ মার্চই অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভরতি করা হবে তাঁকে। সোমবার এমনটাই জানালেন ন্যাশনাল কংগ্রেস পার্টির (NCP) নেতা নবাব মালিক।

গতকাল পেটে ব্যথা অনুভব করায় শরদ পওয়ারকে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। চিকিৎসকরা তাঁর শারীরিক অবস্থার পরীক্ষা করে জানান, এনসিপি সুপ্রিমোর গল ব্লাডারে সমস্যা হয়েছে। যে কারণে তাঁকে হাসপাতালে ভরতি হতে হবে। অস্ত্রোপচার করতে হবে। নবাব মালিক এদিন একটি বিজ্ঞপ্তিতে জানান, “রবিবার সন্ধেয় পেটে ব্যথা অনুভব করছিলেন শরদ পওয়ার। তাই ব্রিচ ক্যান্ডি হাসপাতালে তাঁকে চেক-আপের জন্য নিয়ে যাওয়া হয়। সেখানেই জানা যায়, তাঁর গল ব্লাডারে কিছু সমস্যা দেখা দিয়েছে। অস্ত্রোপচার করতে হবে।”

[আরও পড়ুন: দেশে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়াল ১ কোটি ২০ লক্ষের গণ্ডি, একদিনে মৃত ২৯১]

পাশাপাশি এও জানানো হয়, বর্ষীয়ান নেতা রক্ত পাতলা করার যে ওষুধ নিতেন, আপাতত তা বন্ধ রাখা হচ্ছে। হাসপাতালে ভরতির পর তাঁর এন্ডোস্কোপি করা হবে এবং তারপরই অস্ত্রোপচার করা হবে। তিনি অসুস্থ থাকায় আপাতত তাঁর সমস্ত বৈঠক ও কর্মসূচি বাতিল করা হয়েছে।

উল্লেখ্য, পাঁচ রাজ্যের ভোট পর্বের প্রথম দফার মধ্যেই মহারাষ্ট্রের জোট সরকারের স্থায়িত্ব নিয়ে নতুন করে প্রশ্ন উঠেছে। উদ্ধব ঠাকরের সরকারের উপর এই মুহূর্তে ত্রিমুখী চাপ কাজ করছে। যা সামাল দিতে রীতিমতো নাজেহাল অবস্থা জোট শিবিরের ক্রাইসিস ম্যানেজারদের। যিনি এই মহা বিকাশ আগাড়ির আসল ক্রাইসিস ম্যানেজার, তাঁকে নিয়েই তৈরি হয়েছে সংশয়। গুজরাটের একাধিক সংবাদমাধ্যমের দাবি, শরদ পওয়ার (Sharad Pawar) নাকি সম্প্রতি আহমেদাবাদে ফার্ম হাউসে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর (Amit Shah) সঙ্গে দেখা করেছেন। বেশ কিছুক্ষণ তাঁদের মধ্যে কথা হয়েছে। তাৎপর্যপূর্ণভাবে শাহ নিজেও রবিবার এই সাক্ষাতের কথা অস্বীকার করেননি। তবে আপাতত সমস্ত কর্মসূচি থেকে বিরতি নিতে হচ্ছে তাঁকে।

[আরও পড়ুন: অসম বিজেপির অন্দরেই তুঙ্গে কুরসির লড়াই! সোনওয়ালের মন্তব্য ঘিরে জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement