Advertisement
Advertisement

নাইট ক্লাবে নেপালি মহিলার শ্লীলতাহানি ঘিরে তুলকালাম, গ্রেপ্তার ৩

স্ত্রীকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন ওই মহিলার স্বামীও।

 Nepalese Woman Molested In Gurugram Night Club
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:July 10, 2017 7:32 am
  • Updated:July 10, 2017 7:32 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হরিয়ানার গুরুগ্রামে একটি নাইট ক্লাবে এবার শ্লীলতাহানির শিকার হলেন এক নেপালি মহিলা। স্ত্রীকে বাঁচাতে গেলে ওই মহিলার স্বামীকেও বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। ঘটনায় তিনজন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[সর্বনাশ! ফাঁস হল ১২ কোটি Jio গ্রাহকের আধার নম্বর!]

Advertisement

জানা গিয়েছে, রবিবার রাতে স্বামীর সঙ্গে গুরুগ্রামের এলিট নাইট ক্লাব নামে একটি পানশালায় গিয়েছিলেন ওই নেপালি মহিলা। সেখানে ওই মহিলার সঙ্গে অভব্য আচরণ করেন তিন মদ্যপ যুবক। তাঁকে পিছন থেকে জড়িয়ে দিয়ে জোর করে ডান্স ফ্লোরে নিয়ে যাওয়া হয় এবং নাচতে বাধ্য করা হয়। স্ত্রীকে হেনস্তা হতে দেখে এগিয়ে আসেন ওই মহিলার স্বামী। ওই তিন মদ্যপ যুবককে আটকানোর চেষ্টা করেন তিনি। এরপরই ওই মহিলার স্বামীকে নাইট ক্লাবের বাইরে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করেন ওই তিন যুবক। ঘটনায় সময় নাইট ক্লাবের বাউন্সাররাও আক্রান্ত ওই দম্পতিকে উদ্ধার করতে এগিয়ে আসেনি বলে অভিযোগ। ওই তিন যুবকের বিরুদ্ধে থানায় শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেন আক্রান্ত ওই নেপালি দম্পতি। তিন অভিযুক্তকেই গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

[সিকিম সীমান্ত থেকে এখনই সেনা সরাচ্ছে না ভারত]

এর আগে, গত মাসেই হরিয়ানার চলন্ত গাড়িতে এক মহিলাকে গণধর্ষণ করে রাস্তায় ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছিল। জানা যায়, রাজস্থানের ভরতপুরের বাসিন্দা ওই মহিলা হরিয়ানা সোহানায় এসেছিলেন। সেখান থেকে তাঁকে অপহরণ করে একটি গাড়িতে তোলে কয়েকজন দুষ্কৃতী। এরপর সোহানার বিভিন্ন এলাকায় ঘুরতে থাকে গাড়িটি। চলন্ত গাড়িতেই ওই মহিলাকে ধর্ষণ করে অভিযুক্তরা। পরে গ্রেটার নয়ডার কাসনা এলাকার একটি হাসপাতালে সামনে ওই মহিলাকে রাস্তা ছুড়ে ফেলে দেয় তারা। ওই মহিলাকে রাস্তায় পড়ে থাকতে দেখে নয়ডা থানায় খবর দেন পথ চলতি মানুষ। ঘটনায় অভিযুক্তরা এখনও অধরা।

[পাকিস্তান থেকে ফিরে আসা গীতার বিয়ের উদ্যোগ বিজেপি’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ