BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

হাউ ইজ দ্য জোশ! প্রেক্ষাগৃহে ‘উরি’ দেখার পর স্লোগান প্রতিরক্ষামন্ত্রীর

Published by: Utsab Roy Chowdhury |    Posted: January 27, 2019 9:42 pm|    Updated: January 27, 2019 9:42 pm

Nirmala Sitaraman watches Uri in Bengaluru

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “হাউ ইজ দ্য জোশ!” সার্জিক্যাল স্ট্রাইকের উপর তৈরি সিনেমা দেখার পর সিনেমা হলেই বসেই বাড়তি উদ্দীপনা পেয়ে গেলেন প্রতিরক্ষা মন্ত্রী। দর্শকদের উদ্দেশে প্রায় স্লোগানের ঢঙে বলে উঠলেন ছবির সংলাপ – “হাউ ইজ দ্য জোশ!” । তুললেন “জয় হিন্দ” স্লোগানও। ছবি শেষ হওয়ার পর তাঁর সঙ্গে সুর মিলিয়ে “ইন্ডিয়ান আর্মি জিন্দাবাদ” বলে স্লোগান দিতে দেখা গেল দর্শকদেরও।বেঙ্গালুরুর এক প্রেক্ষাগৃহে রবিবার ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিটি দেখতে গিয়েছিলেন নির্মলা সীতারমণ। দেখার পর টুইটারে ছবির কলাকুশলীদের অভিনন্দন জানিয়ে ভূয়সী প্রশংসা করেন। 

[করণের সঙ্গে বন্ধুত্বের ফল হতে পারে মারাত্মক! কেন জানেন?]

ইতিমধ্যেই ছবিটি বক্স অফিসে সফল হয়েছে। আর ছবির একটি সংলাপ ইতিমধ্যে দর্শকদের মুখে মুখে ঘুরছে। সেটি হল, “হাউ ইজ দ্য জোশ!” ছবি দেখার পর ঠিক সেই কথা ব্যবহার করেই একটি ভিডিও টুইট করলেন প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমন। তিনি লেখেন, “আদিত্য ধর ও রনি স্ক্রুওয়ালা কী টানটান ছবি বানিয়েছে। ইয়ামি গৌতম, ভিকি কৌশল, স্যার পরেশ রাওয়ালজি, মোহিত রায়নার দুর্দান্ত অভিনয়। সিনেমা হল থেকে রিচার্জ হয়ে বেরোচ্ছি।” গতকাল সাধারণতন্ত্র দিবসে ওয়াঘা-আটারি সীমান্তে হাজির ছিল টিম উরি। এদিন প্রতিরক্ষামন্ত্রীর এই ভিডিও দেখার পর টুইটারে তাঁকে পালটা ধন্যবাদ জানান অভিনেতা ভিকি কৌশল।

[দেশপ্রেমের সত্যি ঘটনা দেখাবে ‘রোমিও আকবর ওয়াল্টার’, দেখুন টিজার]

নিজেই টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন নির্মলা সীতারমণ। সেই ভিডিওতে শোনা যাচ্ছে, নির্মলা সীতারমন হল ভরতি দর্শকদের উদ্দেশে উঁচু গলায় বলছেন, “হাউ ইজ দ্য জোশ!” দর্শকরা উত্তর দিচ্ছেন, “হাই স্যার।” তারপর ভারতীয় সেনাবাহিনী জিন্দাবাদ বলেও স্লোগান উঠল সিনেমাহলে। ১১ জানুয়ারি দেশজুড়ে মুক্তি পেয়েছে উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক। এখনও পর্যন্ত ১৪৮.১৮ কোটি টাকা আয় করেছে ছবিটি। পাকিস্তানের লাগাতার সন্ত্রাসের জবাব দিতে ২০১৬ সালে ভারতীয় সেনাবাহিনী পাক অধিকৃত কাশ্মীরে ঢুকে সার্জিক্যাল স্ট্রাইক করে। তার পরিপ্রেক্ষিতে বলিউডের এই ছবি।সিনেমা রিলিজের পর থেকে শিশু থেকে প্রধানমন্ত্রী – সবার মুখে এখন একটাই সংলাপ। “হাউজ দ্য জোশ!” এদিন ছবিটি দেখার পর এই সংলাপ বলেই সিনেমা হল ছাড়লেন প্রতিরক্ষামন্ত্রী। বুঝিয়ে দিলেন, সেনাবাহিনীকে উৎসাহ দিতে ছবি নির্মাতাদের লক্ষ্য পুরোপুরি সফল। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে