BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অনুষ্ঠান চলাকালীন মঞ্চেই জ্ঞান হারালেন নীতীন গড়কড়ি

Published by: Sulaya Singha |    Posted: December 7, 2018 5:20 pm|    Updated: December 7, 2018 5:20 pm

Nitin Gadkari faints on stage

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মহারাষ্ট্রে এক অনুষ্ঠানে হাজির হয়ে আচমকাই অসুস্থ হয়ে পড়লেন কেন্দ্রীয় পরিবহণমন্ত্রী নীতীন গড়কড়ি। মঞ্চের মধ্যেই জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ছিলেন তিনি। তবে আপাতত তিনি ভাল আছেন বলে নিজেই টুইট করে জানিয়েছেন মন্ত্রী।

[বুলন্দশহর কাণ্ডের রিপোর্ট নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন যোগী]

শুক্রবার মহারাষ্ট্রের রাহুরিতে একটি বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নীতীন গড়কড়ি। অনুষ্ঠান শেষে জাতীয় সংগীত শুরু হওয়ায় সকলে উঠে দাঁড়ান। আর সেই সময়ই মঞ্চে জ্ঞান হারিয়ে পড়ে যান গড়কড়ি। ভিডিও ফুটেজে সে দৃশ্য ধরাও পড়েছে। মহারাষ্ট্রের রাজ্যপাল সি ভি রাও এবং অন্যান্যরা তড়িঘড়ি ছুটে এসে তাঁকে ধরেন। চিকিৎসকরা জানিয়েছেন,  রক্তে শর্করার মাত্রা কমে যাওয়ার কারণে জ্ঞান হারিয়েছিলেন কেন্দ্রীয় পরিবহণমন্ত্রী নীতীন গড়কড়ি। 

[রামায়ণের পর ‘পঞ্জ তখত এক্সপ্রেস’, শিখ তীর্থযাত্রীদের জন্য রেলের নয়া ট্রেন]

পরে টুইট করে ঘটনার কথা জানান গড়কড়ি নিজেই।  তিনি লিখেছেন, “লো সুগারের কারণে হঠাৎই শারীরিক অবস্থার অবনতি ঘটেছিল। চিকিৎসকরা দেখেছেন। এখন ভাল আছি। আপনারা সকলে আমার খবর নিয়েছেন। তার জন্য ধন্যবাদ।” উল্লেখ্য, বৃহস্পতিবারই বেফাঁস মন্তব্য করে ফের বিতর্কে জড়িয়েছিলেন গড়কড়ি। রাস্তার কাজে যাতে গাফিলতি না হয়, সে প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলে ফেলেন, রাস্তার কাজ ঠিকমতো না হলে ঠিকাদারদের উপর বুলডোজার চালানো হবে। তাতেই সমালোচনার ঝড় ওঠে। মন্ত্রী আরও জানান, নবি মুম্বই আন্তর্জাতিক বিমানবন্দরের সঙ্গে সড়কপথের পাশাপাশি জলপথেরও সংযোগ ঘটানো হবে। জলপথে মাত্র ২০ মিনিটেই বিমানবন্দরে পৌঁছনো সম্ভব হবে বলেও আশ্বাস দেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে