BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ধর্ষণ করতে না পেরে খুন ৩ বছরের শিশুকে, অভিযুক্ত নাবালক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 9, 2018 12:06 pm|    Updated: June 9, 2018 12:06 pm

Noida: Minor boy murders 3-year-old after failed rape attempt

সংবাদ প্রতিদন ডিজিটাল ডেস্ক: বছর তেরোর এক কিশোরকে খুনের অভিযোগে গ্রেপ্তার করল পুলিশ। তিন বছরের একটি মেয়েকে খুনের অভিযোগ উঠেছে তার নামে। গ্রেটার নয়ডার বিসরাখ এলাকায় দিন দুই আগে ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ছেলেটি মেয়েটির প্রতিবেশী। মেয়েটিকে বেশ কিছুদিন ধরেই ধর্ষণ করার চেষ্টা ছিল সে। অভিযোগ, কাজে সফল না হওয়ায় মেয়েটিকে খুন করে সে। তারপর ওই মেয়েটির দেহ সে গ্রেটার নয়ডার বিসরাখ এলাকার একটি মন্দিরের সামনে ফেলে দেয়।

[ মুম্বইয়ের প্যাটেল চেম্বার্সে ভয়াবহ আগুন, জখম ২ দমকলকর্মী ]

বিসরাখ থানার স্টেশন হাউজ অফিসার অখিলেশ ত্রিপাঠী জানান, সিসিটিভি ফুটেজ থেকে তারা গুরুত্বপূর্ণ প্রমাণ পেয়েছেন। সেখানে দেখা যাচ্ছে মেয়েটিকে গ্রামের বাইরে নিয়ে যাচ্ছে ওই ছেলেটি। এরপর শুক্রবার সকালে ছেলেটিকে পাকড়াও করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। তখনই সে ঘটনার কথা স্বীকার করে। বলে, কাকার ফোনে পর্নোগ্রাফি দেখে উত্তেজিত হয়ে পড়েছিল সে। সেটি কারওর উপর প্রয়োগ করার কথা ভাবে। পার্টনার হিসেবে প্রতিবেশী মেয়েটিকে বেছে নেয়। তাকে ধর্ষণ করতে চেষ্টা করে।

ত্রিপাঠী আরও জানিয়েছেন, গ্রামের বাইরে একটি পাওয়ার আউটএজ রয়েছে। সেখানে মেয়েটিকে নিয়ে যায় ছেলেটি। অভিযোগ, মেয়েটিকে একটি নিরিবিলি জায়গায় নিয়ে গিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে সে। মেয়েটি বাধা দিতে গেলে তাকে শ্বাসরোধ করে ছেলেটি। এরপর তার দেহ মন্দিরের পাশে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে ছেলেটির বিরুদ্ধে।

[ জওয়ানের চিকিৎসার জন্য ভারতীয় সেনার থেকে ১৬ কোটি টাকা দাবি হাসপাতালের ]

বুধবার সকালে স্থানীয়রা ওই মেয়েটির দেহ আবিষ্কার করে। তার গলায় আঘাতের চিহ্ন ছিল। তার একটি পা কোনও পশু খেয়ে ফেলেছিল। মন্দির থেকে মেয়েটির বাড়ির দূরত্ব ৩০০ মিটার। মেয়েটির বাবা জানিয়েছেন, বাড়ির সামনে গেটের কাছে খেলছিল তার মেয়ে। সন্ধে আটটা থেকে তাঁরা মেয়েকে খুঁজে পাচ্ছিলেন না। পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্ত ছেলেটিকে জুভেনাইল হোমে পাঠানো হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে