১৭  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘পুরুষাঙ্গ কেটে ফেলব’, গেট খুলতে দেরি হওয়ায় নিরাপত্তারক্ষীকে বিশ্রী গালি, কলার ধরে মার মহিলার

Published by: Anwesha Adhikary |    Posted: August 21, 2022 6:42 pm|    Updated: August 21, 2022 6:50 pm

Noida woman assaults security guard, sent to police custody | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবসনের দরজা খুলতে সামান্য দেরি নিয়ে বচসা। আর তার ফলেই দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীদের মারধর করার অভিযোগ উঠল নয়ডার (Noida) এক মহিলার বিরুদ্ধে। ইতিমধ্যেই দিল্লির মহিলা কমিশনের তরফ থেকে অভিযুক্তের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে অনুরোধ করা হয়েছে। আপাতত চোদ্দো দিনের জন্য জেল হেফাজতে পাঠানো হয়েছে নয়ডার ওই মহিলাকে। নিরাপত্তারক্ষীদের মারধর করার ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। জানা গিয়েছে, মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন ওই মহিলা।

ঘটনার সূত্রপাত রবিবার সকালে। ভাব্যা রায় নামে এক মহিলা মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে আবাসনের দরজায় আসেন। সেখানে সামান্য দেরি হওয়ার কারণে নিরাপত্তারক্ষীদের সঙ্গে বচসা শুরু হয় ভাব্যার। অশ্রাব্য ভাষায় গালিগালাজ থেকে শুরু করে জাতি সম্পর্কে কুমন্তব্য, কিছুই বাদ দেননি ভাব্যা। এমনকী একজন নিরাপত্তারক্ষীর কলার ধরে তাঁকে মাটিতেও ফেলে দেন। সেই সঙ্গে চিৎকার করে বলতে থাকেন, মহিলাদের সম্মান করো। গোটা ঘটনা সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। শোনা যায়, এক নিরাপত্তারক্ষীর পুরুষাঙ্গ কেটে নেওয়ার হুমকি দিচ্ছেন ভাব্যা। নিরাপত্তারক্ষীর পোশাক ছিঁড়ে দিয়েছেন ভাব্যা, এমন অভিযোগও দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন: ফেজটুপি পরে মসজিদে, সংবাদপত্রে মুসলমান হওয়ার ঘোষণা করেও প্রত্যাবর্তন ষাটোর্ধ্ব পুরোহিতের]

এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের রোষের মুখে পড়েন ভাব্যা। তাঁর যথাযথ শাস্তির দাবিতে সরব হয় দিল্লির মহিলা কমিশন (Delhi Commission for Women)। সেখানকার প্রধান স্বাতী মালিওয়াল টুইট করে বলেন, “এই মহিলা প্রকাশ্যে একজন নিরাপত্তারক্ষীর সঙ্গে অসভ্য আচরণ করছেন। এটা কী ধরনের অভদ্রতা? এই মহিলার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে হবে নয়ডা পুলিশকে।” তারপরেই আটক করা হয় ভাব্যাকে। তিনি মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন কিনা তারও পরীক্ষা করা হবে।

নয়ডা পুলিশের (Noida Police) তরফে ভারতী সিং নামে এক আধিকারিক জানিয়েছেন, “ভিডিওতে দেখা গিয়েছে ভাব্যা সিং নামে এক মহিলা নিরাপত্তারক্ষীদের সঙ্গে অসভ্য ব্যবহার করছেন। নিরাপত্তারক্ষীদের অভিযোগের ভিত্তিতে আপাতত গ্রেপ্তার করা হয়েছে ভাব্যাকে। সেই সঙ্গে তাঁর গাড়িটিও আটক করা হয়েছে।” বেশ কয়েকটি ধারায় ভাব্যার বিরুদ্ধে মামলা রুজু করেছে নয়ডা পুলিশ। চোদ্দোদিনের জন্য জেলে পাঠানো হয়েছে তাঁকে। 

[আরও পড়ুন:অ্যাপয়েন্টমেন্ট ছাড়া দেখতে চাননি ডাক্তার, ‘বেয়াদব’ চিকিৎসককে ঘুষি মুখ্যমন্ত্রীর মেয়ের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে