Advertisement
Advertisement
Pepper Spray

সুগন্ধীর বদলে গোলমরিচের স্প্রে ছড়াতেই বিপত্তি, স্কুলে শিক্ষকের জন্মদিনে জ্ঞান হারাল ২২ পড়ুয়া

হাসপাতালে ভরতি করা হয়েছে ছাত্রছাত্রীদের।

Now 22 Children Fall Unconscious During Birthday Celebration At Delhi Govt School After Pepper Spray Goes Off | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:May 4, 2023 3:20 pm
  • Updated:May 4, 2023 3:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুষ্কৃতীদের হাত থেকে বাঁচতে বহু মহিলা সঙ্গে রাখেন পেপার স্প্রে (Pepper Spray)। আত্মরক্ষার অস্ত্র হয়ে ওঠে গোলমরিচের গুড়ো। স্কুলে শিক্ষকের জন্মদিনের অনুষ্ঠান ডিয়ো ভেবে সেই পেপার স্প্রে ছড়িয়ে দেয় কেউ। মর্মান্তিক কাণ্ড ঘটল তাতেই। মুহূর্তে জ্ঞান হারায় ২২ জন পড়ুয়া। দ্রুত নিকটবর্তী হাসপাতালে ভরতি করা হয়েছে তাদের। ঘটনাটি দক্ষিণ দিল্লির (South Delhi) একটি সরকারি স্কুলের।

স্কুলটি মেহরৌলি এলাকার। ঘটনার সময় এক শিক্ষকের জন্মদিনের অনুষ্ঠান চলছিল। যেখানে উপস্থিত ছিল পড়ুয়া, শিক্ষক এবং শিক্ষকর্মীরা। হইহই করে শুরু হয়েছিল আনন্দ আয়োজন। কিন্তু হঠাৎই জ্ঞান হারিয়ে মেঝেতে লুটিয়ে পড়ে বেশ কয়েক জন ছাত্রছাত্রী। কেন এমনটা ঘটল তাৎক্ষণিকভাবে তা বোঝা না গেলও দ্রুত অসুস্থ পড়ুয়াদের সফদরজং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সকলেই সুস্থ আছেন তবে পর্যবেক্ষণের জন্য তাদের হাসপাতাল থেকে ছাড়া হয়নি বলে জানা গিয়েছে। প্রশ্ন হল, কীভাবে এমনটা ঘটল? আচমকা জ্ঞান হারালেন কেন ছাত্রছাত্রীরা?

Advertisement

[আরও পড়ুন: সামনেই নির্বাচন, দুর্নীতির অভিযোগে জর্জরিত কর্ণাটকের বিজেপিতে আশঙ্কার কালো মেঘ]

জানা গিয়েছে, ডিও ভেবে ঘরে পেপার স্প্রে ছড়িয়ে দিয়েছিল কেউ। তাতেই জ্ঞান হারায় ২২ জন পড়ুয়া। প্রথমিকভাবে পুলিশও এমনটাই মনে করছে। তবে ঘটনার তদন্ত শুরু হয়েছে। পুলিশের এক আধিকারক জানান, খবর পেয়েই স্কুলে পৌঁছায় একদল পুলিশকর্মী। তারাই ছাত্রছাত্রীদের হাসপাতালে নিয়ে যান।

Advertisement

[আরও পড়ুন: মধ্যবিত্তের জন্য স্বস্তির খবর, অনেকটা কমল একাধিক ব্র্যান্ডের ভোজ্যতেলের দাম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ