BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ব্যাগে তাজা গুলি, শ্রীনগর বিমানবন্দরে ফের আটক এক জওয়ান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 4, 2017 3:01 pm|    Updated: December 20, 2019 3:22 pm

Now jawan arrested at Srinagar airport for carrying bullets

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শ্রীনগর বিমানবন্দরে আটক ১ সেনা জওয়ান। ব্যাগে গুলি রাখার জন্য তাঁকে মঙ্গলবার আটক করা হয়েছে। ধৃত জওয়ানের নাম পাণ্ডিয়া রাজ। মুম্বই যাওয়ার কথা ছিল ওই জওয়ানের।

[তামিলনাড়ু সরকারকে কৃষিঋণ মকুবের নির্দেশ দিল মাদ্রাজ হাই কোর্ট]

এদিন, এয়ারপোর্টে তল্লাশির সময় ওই জওয়ানের ব্যাগে ইনসাস রাইফেলের গুলি দেখতে পান নিরাপত্তা আধিকারিকরা। এরপরেই তাঁকে আটক করা হয়। এক নিরাপত্তা আধিকারিক বলেন, ‘পাণ্ডিয়া রাজ নামে ওই অফিসারের ব্যাগে গুলি পাওয়ার পরেই তাঁকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদের জন্য সেনার হাতে তুলে দেওয়া হয়েছে।’ যদিও ওই জওয়ান জানিয়েছেন, ভুলবশতই ব্যাগে বন্দুকের গুলি রাখা ছিল। তবে জওয়ানের মুখের কথায় বিশ্বাস না করে তদন্ত শুরু করা হয়েছে।

[মোদিকে ‘অমর’ হওয়ার পথ বাতলে দিল লস্কর]

এই নিয়ে দু’দিনে দ্বিতীয়বার একই ঘটনা ঘটল। ব্যাগে গ্রেনেড রাখার অভিযোগে সোমবার ১৭ জম্মু অ্যান্ড কাশ্মীর রাইফেলসের জওয়ান গোপাল মুখিয়াকে শ্রীনগর বিমানবন্দরে আটক করা হয়েছিল। নদীতে মাছ ধরার জন্য উর্ধ্বতন অফিসারের সাহায্যে দু’টি তাজা গ্রেনেড নিয়ে দিল্লিগামী বিমানে ওঠার চেষ্টা করছিলেন তিনি। তল্লাশির সময় দার্জিলিংয়ের বাসিন্দা গোপালের ব্যাগে বোমা দু’টি দেখেন নিরাপত্তা আধিকারিকরা। এরপরেই তাঁকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয় হুমামা পুলিশ স্টেশনে।

[‘যে রাবণ দাঙ্গা লাগাচ্ছে, সেই রাবণকে বধ করতে হবে!’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে