BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মহিলাদের মন জয় করতে এবার ভোটের আসরে ‘মোদি শাড়ি’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 8, 2017 5:57 am|    Updated: February 8, 2017 6:00 am

 Now ‘Modi Saree’ to woo Women voters in Mumbai

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটপ্রচারে বরাবরই চমক দেয় বিজেপি। ডিজিটাল মাধ্যমে প্রচার হোক কিংবা সাধারণ প্রচার-পরিকল্পনার অভিনবত্বেই বিপক্ষদের মাত দেয় তারা। এবার সেরকমই একটি চমকপ্রদ ভাবনার বাস্তবায়ন হতে চলেছে। ভোটপ্রচারে মহিলাদের মন জয় করতে এবার আসছে মোদি শাড়ি।

জিওর পর এবার বিনামূল্যে ইন্টারনেট পরিষেবা দেবে এই সংস্থা

এর আগে নোট বাতিলের ঘটনা উঠে এসেছিল শাড়িতে। নয়া ২০০০ টাকার গোলাপি নোট ছাপা ছিল শাড়ির জমিতে। তবে কোনও রাজনৈতিক দল তা ব্যবহার করেনি। কিন্তু এবার শাসকদল শাড়িতে প্রধানমন্ত্রীর মুখের ছবি দিয়েই প্রচার শুরু করতে চাইছে। আসন্ন বৃহন্মুম্বই পুরসভার ভোট মাথায় রেখেই এই পরিকল্পনা। কিন্তু কেন এমন ভাবনা? বিশেষজ্ঞদের মতে, নোট বাতিলের জেরে বেশ তিতিবিরক্ত মহিলারা। সিদ্ধান্তের ধাক্কায় কোপ পড়ছে তাঁদের লক্ষ্মীর ভাঁড়ে। কোথাওবা একান্তে জমানো সঞ্চয় সব বাতিল হয়ে গিয়েছে। এই চোট ভোলাতেই এবার শাড়ির দাওয়াই।

৪৯ টাকায় আনলিমিটেড কলের অফার দিচ্ছে BSNL

রাজনৈতিক পর্যবেক্ষকদের বিশ্লেষণ থেকেই তৈরি হয়েছে এই স্ট্র্যাটেজি। তবে এর আরও একটা দিক আছে। শিবসেনার সঙ্গে এমনিতেই দীর্ঘদিনের সম্পর্ক বিষিয়েছে বিজেপির। শিবসেনার মহিলা কর্মীরা সাধারণত গেরুয়া শাড়িই পরেন। সেটাই তাঁদের সিগনেচার স্টাইল। মোদি শাড়ির মায়া তাঁদের একাংশের মন জয় করবে বলেও বিশ্বাস স্ট্র্যাটেজিস্টদের।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement