BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সার্জিক্যাল স্ট্রাইক ইস্যুতে কেজরিকে ‘বাঁদর’ বললেন রাম গোপাল!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 6, 2016 3:38 pm|    Updated: August 12, 2021 6:43 pm

Now RGV Slams Kejriwal For Demanding Surgical Strikes' Proof, Calls Him Monkey

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতিকরা এমনটা করেই থাকেন! একজন কোনও কাজের জন্য বাহবা পেলে তাঁকে ছোট করতে ব্যতিব্যস্ত হয়ে পড়েন বিরোধীপক্ষের সবাই! দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও সেটাই করেছেন। সবাই যখন উরি হামলার পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সার্জিক্যাল স্ট্রাইকের প্রশংসায় পঞ্চমুখ, ঠিক তখনই বোমাটি ফাটিয়েছেন দাবি! দাবি করেছেন, সেই সার্জিক্যাল স্ট্রাইকের ভিডিও প্রকাশ করা হোক! ভাবটা এমন- এটাও যেন তাঁর চিরশত্রু নরেন্দ্র মোদির ছলনা! দেশবাসীকে সার্জিক্যাল স্ট্রাইকের নামে কুমির দেখানো!
সবাই যখন এই দাবির জন্য কোণঠাসা করছেন কেজরিওয়ালকে, ঠিক তখনই আরও একটা বোমা ফাটল! ফাটালেন চলচ্চিত্র পরিচালক রাম গোপাল ভার্মা। সার্জিক্যাল স্ট্রাইকের প্রমাণ চাওয়ার জন্য কেজরিওয়ালকে বাঁদর আখ্যা দিলেন তিনি! এ মর্মে টুইটও করলেন! তাও আবার একখানা নয়, গুণে গুণে ঠিক তিনখানা!


প্রথম টুইট থেকেই কেজরিওয়ালকে ধুয়ে-মুছে দেওয়ার উদ্যোগ নিয়েছেন রাম গোপাল। লিখেছেন, ”এই যে ভারতীয় সেনার দক্ষতা নিয়ে প্রশ্ন তুললেন কেজরিওয়াল, তার থেকেই বোঝা যায় উনি হনুমান, সুগ্রীব এবং নওয়াজ শরিফের মিশ্রিত বংশধর!”


পরের টুইটে সুর চড়েছে আরও এক ধাপ! দাবি তুলেছেন রাম গোপাল, ”দেশের বাইরে সার্জিক্যাল স্ট্রাইকের পাশাপাশি ভারতীয় সেনার এবার দেশের ভিতরেও আরেকটা স্ট্রাইক চালানো উচিত! দেশদ্রোহী কেজরিওয়ালের বিরুদ্ধে!”


সব শেষে দিল্লির মুখ্যমন্ত্রীকে সরাসরি গালি দিয়েছেন তিনি। লিখেছেন, ”বরাবরই ওই মাফলার আর টুপির জন্য আমার ওকে কেমন একটা বাঁদর-বাঁদর লাগত! এবার ভারতীয় সেনার দক্ষতা নিয়ে এমন প্রশ্ন তোলায় বুঝতে পারলাম, ও সত্যিই একটা বাঁদর!”
কী ভাবছেন? নতুন করে বিতর্ক তৈরি করতে চাইছেন বর্তমানে হাতে কাজ না থাকা রাম গোপাল? এভাবেই ফের আসতে চাইছেন প্রচারের আলোয়?
তা, রাম গোপালের কোন মন্তব্য ঘিরে বিতর্ক হয় না বলুন তো! তিনি তো বিতর্কেরই অপর নাম!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে