BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ক্যাবের মধ্যে পর্ন চালিয়ে মহিলা যাত্রীর সামনেই হস্তমৈথুন চালকের, তারপর…

Published by: Bishakha Pal |    Posted: August 27, 2018 3:07 pm|    Updated: August 27, 2018 3:07 pm

Ola driver flashes at woman in Bengaluru

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ির মধ্যেই পর্ন ভিডিও চালানোর অভিযোগ উঠল গাড়িচালকের বিরুদ্ধে। এক মহিলা এই অভিযোগ দায়ের করেছেন। তিনি এও অভিযোগ করেছেন, চালক ভিডিও দেখার পাশাপাশি হস্তমৈথুনও করছিল। এই নিয়ে পুলিশে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা।

অন্যদিনের মতোই অ্যাপ থেকে এক মহিলা বুক করেছিলেন ওলা ক্যাব। বেঙ্গালুরুর একটি প্রাইভেট কোম্পানিকে চাকরি করেন তিনি। বেঙ্গালুরুর ইয়েলাহাঙ্কা নিউটাউন থেকে জেপি নগর পর্যন্ত ক্যাব বুক করেছিলেন ওই মহিলা। নির্দিষ্ট সময় ক্যাব আসে। তাতে চড়েও বসেন তিনি। প্রথম দিকে সব ঠিক ছিল। কিন্তু তারপরই হল যত গন্ডগোল। অভিযোগ, ক্যাবের ড্রাইভার নাকি ক্যাবের মধ্যেই চালিয়ে দেয় পর্ন ভিডিও। ডান হাতে গাড়ি চালাতে চালাতে বাঁ হাতে মোবাইলে পর্নোগ্রাফি চালায় সে। ফোনটি এমনভাবে ধরেছিল যে পিছনে বসা অভিযোগকারিনী সহজেই দেখতে পাচ্ছিলেন ভিডিওটি। অভিযোগ, তাঁকে দেখানোর জন্যই ওভাবে ফোনটি ধরা হয়েছিল।

৫ স্কুল পড়ুয়াকে ভয় দেখিয়ে পায়ুসঙ্গমের অভিযোগ, কাঠগড়ায় সিনিয়র ছাত্ররা ]

তবে ঘটনার এখানেই শেষ নয়। এরপর নাকি চালক ক্যাবের মধ্যেই হস্তমৈথুনও শুরু করে। ওই মহিলা বারবার চালককে অনুরোধ করেন তাঁকে যেন গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়। কিন্তু চালক তাতে কর্ণপাত করেনি বলে অভিযোগ। তার বক্তব্য ছিল, নির্দিষ্ট গন্তব্যে পৌঁছেই সে গাড়ি থামাবে। তখনই গাড়ি থেকে নামতে পারবেন মহিলা।

গোটা ঘটনায় বেশ অস্বস্তিতে পড়েন ওই মহিলা। কুবোন পার্ক থানায় অভিযোগ দায়ের করেন তিনি। গোটা ঘটনার কথা পুলিশকে জানান। তাঁর অভিযোগের উপর ভিত্তি করে তদন্ত শুরু করে পুলিশ। হদিশ মেলে গাড়িচালকের। জানা গিয়েছে, ওই চালকের নাম দেবাসামোলিয়া।

ঘটনায় ওলার পক্ষ থেকেও প্রতিক্রিয়া জানানো হয়েছে। সংস্থাটি জানিয়েছে, তাদের সঙ্গে আর ওই চালকের কোনও সম্পর্ক নেই। তারা সবসময় কাস্টমারের কথা ভাবে। পুলিশকে সবরকম সহায়তা করার আশ্বাসও দিয়েছে তারা।

বাড়ছে আল কায়দায় নাম লেখানোর হিড়িক, অশনিসংকেত কাশ্মীরে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে