BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সুশান্তের মৃত্যু মেনে নিতে পারেনি, সুইসাইড নোট লিখে আত্মঘাতী আরও এক অনুরাগী

Published by: Sandipta Bhanja |    Posted: June 19, 2020 9:09 pm|    Updated: June 19, 2020 9:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও আত্মঘাতী সুশান্ত সিং রাজপুতের অনুরাগী। প্রিয় অভিনেতার মৃত্যুর খবর মেনে নিতে পারেনি। তাই শোকাহত আত্মঘাতী তরুণী। উত্তরপাড়া, উত্তরপ্রদেশের বরেলির পর এবার আন্দামান-নিকোবর দ্বীপপুঞ্জের পোর্ট ব্লেয়ারে আত্মহত্যা করলেন এক কিশোরী। প্রিয় অভিনেতার মতোই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করল।

বয়স ১৫। আন্দামান-নিকোবরের পোর্টব্লেয়ারে চৌলদাড়ির বাসিন্দা এই কিশোরী। অভিনেতার মৃত্যুর পর থেকেই শোকস্তব্ধ হয়ে গিয়েছিল। বুধবার দাদুর কাছ থেকে বকুনি শুনেছিল। উপরন্তু দিন কয়েক থেকেই মনমরা। তাই অভিমানে নিজেকে ঘরবন্দি করে ফেলে। এরপর নোটপ্যাডে আত্মহত্যার কারণ লিখে গলায় ফাঁস দেয় ওই কিশোরী। ইতিমধ্যেই আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জের দীপেন্দ্র পাঠক নামে এক পুলিশ আধিকারিক খবর নিশ্চিত করেছেন।

[আরও পড়ুন: আত্মহত্যা না খুন! সুশান্তের কাহিনি এবার বলিউডের পর্দায়]

সংশ্লিষ্ট পুলিশ আধিকারিক জানিয়েছেন, ওই কিশোরী গলায় ফাঁস লাগিয়ে অভিনেতার অনুকরণ করেই আত্মহত্যা করেছে। সুশান্তের মৃত্যুর খবর পেয়েই ভেঙে পড়েছিল সে। পাশাপাশি তিনি যুবপ্রজন্মের উদ্দেশে বলেছেন, “দেশের ভবিষ্যত তোমরা। তাই এমন চরম সিদ্ধান্ত নেওয়ার আগে মা-বাবা, পরিবার পরিজনদের কথা ভেবে গঠনমূলক কাজে মন দাও।” পাশাপাশি মা-বাবাদের অনুরোধ জানিয়েছেন যে, “যদি সন্তানকে হতাশাগ্রস্ত দেখেন, তাহলে দয়া করে ডাক্তারের পরামর্শ নিন।”

দিন কয়েক আগে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আত্মহত্যার খবর যখন প্রকাশ্যে এল, স্তব্ধ হয়ে গিয়েছিল গোটা দেশ। বলিউডের এই প্রণোচ্ছ্বল অভিনেতার মৃত্যু মেনে নিতে পারেনি কেউই। সুশান্তের মৃত্যরহস্য নিয়ে জোরকদমে চলছে তদন্ত। এই পরিণতির জন্য যে বা যাঁরা দায়ী, তাঁদের শাস্তি চাই! দাবি তুলেছেন অনুরাগীরা। এর মাঝেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে একের পর এক অনুরাগীর আত্মঘাতী হওয়ার খবর প্রকাশ্যে আসতে থাকে।

[আরও পড়ুন: ‘জাভেদ আখতার আমাকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছিলেন’, ‘নেপোটিজম’ নিয়ে ফের বিস্ফোরক কঙ্গনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement