২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মুম্বইয়ে আসছেন কংগ্রেস সভাপতি, রাহুলকে স্বাগত জানাবেন কারা জানেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 10, 2018 6:40 pm|    Updated: June 10, 2018 6:41 pm

One thousand rickshaw drivers will welcome Rahul Gandhi in Mumbai

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনতার কাছাকাছি আসার কোনও সুযোগই ছাড়ছে না কংগ্রেস। শুধু যে গেরুয়া শিবিরের তুলোধোনা করে ভাঁড়ারে ভোট আসবে না, তা বেশ বুঝে গিয়েছেন রাহুল গান্ধী। তাই জনসমর্থনের জন্য উঠেপড়ে লেগেছেন তিনি। কংগ্রেসও তাই সেভাবেই ঘুঁটি সাজাচ্ছে। যেভাবেই হোক জনতার কাছাকাছি আসতে চাইছেন কংগ্রেস সভাপতি। মুম্বইয়ে তাই এক হাজার রিকশওয়ালা স্বাগত জানাবেন রাহুলকে। এমনই তোড়জোড় করেছে কংগ্রেস।

লালুর পরিবারে অশান্তি, ছোট ভাইয়ের সাফল্যে হিংসে তেজপ্রতাপের! ]

মুম্বইয়ের কংগ্রেস প্রধান সঞ্জয় নিরুপম জানিয়েছেন, প্রায় এক হাজার অটো রিকশাচালক রাহুল গান্ধীকে তাঁদের শহরে স্বাগত জানাবেন। এই সিদ্ধান্ত তাঁদের নিজস্ব বলে জানিয়েছেন তিনি। এও বলেছেন, এটি রাহুল গান্ধীর প্রতি সাধারণ মানুষের ভালবাসা। কারণ, রাহুল গান্ধী যে শুধু সাধারণ মানুষের মতামত বা অভিযোগ শোনেন, তা নয়। তার প্রতিক্রিয়াও দেন। সমস্যা সমাধানের চেষ্টা করেন, নিজের মতামত ব্যক্ত করেন। আর সেই কারণেই জনতা ঠিক করেছে তারাই তাদের দলের সভাপতিকে এভাবে স্বাগত জানাবেন।

নিরুপম আরও বলেন, তাঁদের সরকার ‘স্যুটেড-বুটেড’ নয়। তাঁদের সরকার আম আদমির সরকার। ফলে আম আদমিও তাঁদের কথা ভাববে বলে মনে করেন তিনি।

গন্ধ শুঁকে মদ্যপকে ধরিয়ে দেবে পুলিশ কুকুর! ]

আগামী ১২ জুন মুম্বইয়ে আসছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। মুম্বইয়ে দলীয় কর্মীদের উদ্দেশে বক্তৃতা দেবেন তিনি। দলের প্রায় ১৫ হাজার কর্মী রাহুলের জনসভায় যোগ দেবেন বলে জানা গিয়েছে। এছাড়া দলীয় নেতাদের সঙ্গে আলোচনাতেও বসার কথা রয়েছে তাঁর। রাহুলের সঙ্গে থাকবেন মুম্বইয়ের কংগ্রেস প্রধান সঞ্জয় নিরুপম।

রাহুলের এই মুম্বই সফর কংগ্রেসের প্রজেক্ট শক্তির একটি অংশ। দলীয় কর্মী ও কেন্দ্রীয় নেতাদের মধ্যে যোগাযোগের একটি মাধ্যম এই প্রজেক্ট। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে এটি কংগ্রেসের একটি বড় পদক্ষেপ। বিজেপিকে যে কোনওভাবেই সূচাগ্র মেদিনী ছেড়ে দেওয়া হবে না, তার কর্মকাণ্ড ইতিমধ্যেই শুরু করে দিয়েছে কংগ্রেস।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে