২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিহারে লুটের পর সোনার দোকানের মালিককে খুন! ডাকাতির হাড়হিম করা ভিডিও ভাইরাল

Published by: Kishore Ghosh |    Posted: June 26, 2022 5:24 pm|    Updated: June 26, 2022 5:25 pm

Owner Shot Dead When Armed Robbers Strike Jewellery Shop In Bihar | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুঃসাহসিক ডাকাতি (Robbery) বিহারের (Bihar) একটি সোনার দোকানে (Jewellery Shop)। ডাকাতির পাশাপাশি সোনার দোকানের মালিককে খুন করল দুষ্কৃতীরা। গোটা ঘটনা ধরা পড়ে ওই দোকানের সিসিটিভিতে (CCTV)। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এই ঘটনায় এখনও অবধি কাউকে গ্রেপ্তার করা যায়নি। নিরাপত্তার স্বার্থে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি বিহারে হাজিপুরের (Hajipur) ঘটেছে। গত ২২ জুন ডাকাতি হয় শহরের নিলম জুয়েলারি নামের দোকানে। ওই সোনার দোকানটি সুভাষ ও মাদাই চকের মাঝামাঝি জায়গায় অবস্থিত। ২২ জুন রাত আট নাগাদ দুষ্কৃতীরা আচমকা সোনার দোকানে ঢোকে। ডাকাতির ঘটনার যে সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে, আচমকা ৪ জন যুবক দোকানে ঢুকে পড়ছে। ঢুকেই উপস্থিত ক্রেতাদের উপর চড়াও হয় তারা। এক ব্যক্তিকে একাধিকবার চড় মারে একজন দুষ্কৃতী। এক মহিলা ক্রেতা ও দুটি শিশুকেও দেখা যায় দোকানে। ওই মহিলা আতঙ্কে সন্তানদের জাপটে ধরে মেঝেতে বসে পড়েন।

[আরও পড়ুন: ‘মানবাধিকার রক্ষা করা কোনও অপরাধ নয়’, তিস্তা শেতলবাদকে আটক করার নিন্দা রাষ্ট্রসংঘের]

দোকানের মালিক সুনীল প্রিয়দর্শী দুষ্কৃতীদের বাধা দিলে তাঁকে দফায় দফায় বেধড়ক করতে থাকে চার দুষ্কৃতী। এইসঙ্গে দোকানে ভাঙচুর চালিয়ে লুটপাট করতে থাকে তারা। পরে দোকানের মালিককে গুলি করে খুন করা হয়।

[আরও পড়ুন: একাধিক রাজ্যের উপনির্বাচনে ফুটল পদ্ম, উত্তরপ্রদেশে ছারখার অখিলেশের দুর্গ]

এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে হাজিপুর শহরে। ডিএসপি (DSP) দ্রুত তদন্ত করে দুষ্কৃতীদের ধরার নির্দেশ দিয়েছেন। এছাড়াও ঘটনাস্থল ওই বাজার এলাকায় নিরাপত্তার স্বার্থে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে ঘটনার পর বেশ কয়েক দিন কেটে গেলও এখনও অবধি একজন দুষ্কৃতীকেও গ্রেপ্তার করা যায়নি।

উল্লেখ্য, ক’দিন বিহারের একটি ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে ছিল। গত মাসে জেলা দায়রা আদালতের বিচারকের বাড়িতে ঢুকে নগদ এবং গয়না মিলিয়ে তিন লক্ষাধিক টাকার জিনিস লুট করে এক দল ডাকাত। শুধু তাই-ই নয়, বিচারকের স্ত্রী এবং মেয়েকে মারধরও করে ডাকাতরা। ঘটনাটি বিহারের সাসারামের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে