BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভারতীয়রা গো-মূত্র পান করে, ফাইনালের আগে আক্রমণ পাকিস্তানের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 17, 2017 3:28 am|    Updated: June 17, 2017 3:40 am

Paresh Rawal replies to a Pakistani troll who claimed the actor 'drinks cow urine'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয়রা এক্কেবারে ‘থার্ড ক্লাস’। গো-মূত্র পান করতে অভ্যস্ত। চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের আগে পাক সমর্থকদের এমন মন্তব্য সরগরম সোশ্যাল মিডিয়া। ভারতীয়দের এভাবে আক্রমণ করায় ছড়িয়েছে তীব্র বিতর্ক।

ঘটনার সূত্রপাত ইংল্যান্ড-পাকিস্তান সেমিফাইনালের দিন। আন্ডারডগ হিসেবেই ইংল্যান্ড সফরে পাড়ি দিয়েছিল পাকিস্তান। ভারতের কাছে গ্রুপ পর্যায়ে হারলেও অপ্রত্যাশিতভাবেই হোম ফেভরিটদের হারিয়ে ফাইনালে পৌঁছে গিয়েছেন সরফরাজ আহমেদরা। আর সেই জয়ের জন্য পাক দলকে শুভেচ্ছা জানিয়েছেন কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদী নেতা মীরওয়াজ উমর ফারুক। টুইটারে তিনি লিখেছিলেন, “পাকিস্তান জিততেই আতসবাজির শব্দ পেলাম। খুব ভাল খেলেছ। ফাইনালের জন্য রইল অনেক শুভেচ্ছা।” ফারুকের এই টুইটের পরই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়। ভারতীয়রা যখন একদিকে বিচ্ছিন্নবাদী নেতাকে একহাত নেন তখন উলটোদিকে পাকিস্তানিরা ফারুকের প্রশংসায় পঞ্চমুখ।

অভিনেতা তথা বিজেপি সাংসদ পরেশ রাওয়ালও ছেড়ে কথা বলেননি। পাকিস্তানকে অভিনন্দন জানানোর জন্য ফারুককে কটাক্ষ করে তিনি বলেন, “ও একজন বিচ্ছিন্নতাবাদী আর বিশ্বাসঘাতক। পাকিস্তানের চাটুকার। ওর মন্তব্যকে এত গুরুত্ব দেওয়ার কোনও মানেই হয় না।” এরপরই পাকিস্তানি সমর্থকরা পরেশ রাওয়ালের উপর বিষোদ্গার করে। অভিনেতাকে সামনে রেখে আক্রমণ করা হয় ভারতীয়দের উপরই। সম্প্রতি গো-মাংস নিষিদ্ধকরণ ইস্যুতে সরগরম গোটা দেশ। সেই বিষয়টিকেই হাতিয়ার করে ভারতীয়দের কটাক্ষ করার চেষ্টা করে পাক নাগরিকরা।

[‘তাজমহলের প্রতিকৃতি নয়, বিদেশিদের দেওয়া হোক গীতা-রামায়ণ’]

এক পাক সমর্থক টুইটারে পরেশ রাওয়ালের উদ্দেশে লেখে, “আপনি অত্যন্ত নিম্নমানের (থার্ড ক্লাস) মানুষ। ভারতীয়রা সব গো-মূত্র পান করে।” এরপর স্বাভাবিকভাবেই জ্বলে উঠেছেন ভারতীয় সমর্থকরা। আক্রমণ পালটা আক্রমণে তোলপাড় নেটদুনিয়া। পাক ভক্তের ওই মন্তব্যের পালটা দিয়েছেন অভিনেতাও। ওই পাক ব্যক্তিকে তিনি বলেন, “আপনি ভগবানের তৈরি অদ্ভুত জিনিস। আপনার কোনও চিকিৎসা সম্ভব নয়।” ভারত-পাক ফাইনালের আগে মাঠের বাইরে দুই দেশ ঠিক কতটা তেতে রয়েছে, এই ঘটনা থেকেই তা অনেকটা স্পষ্ট।

[জানেন, বাবুল সুপ্রিয়র দিকে ডিম ছুড়লে কী করবেন কেন্দ্রীয় মন্ত্রী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে