BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ফেল কড়ি, নাহলেই ছবি পর্নসাইটে!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 2, 2016 9:20 pm|    Updated: December 2, 2016 10:00 pm

Pay rs 2 crore or your pics will be on Porn Sites, threat blackmailers

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত দ্রুত সম্ভব ডিজিটাল ওয়ালেটে ২ কোটি টাকা পাঠান। নাহলে আপনার ছবি পর্ন ওয়েবসাইটে পোস্ট করে দেওয়া হবে।

হ্যাঁ, সাইবার অপরাধীদের থেকে ঠিক এমনই একটি হুমকির ই-মেল পান জব্বলপুরের এক মহিলা। চমকে ওঠেন তিনি! হাত-পা অবশ হয়ে যাওয়ার মতোই অবস্থা। বিনা অপরাধে ২ কোটি টাকা দিতে হবে! এই বিপুল পরিমাণ অর্থ কোথা থেকেই বা জোগাড় করবেন তিনি। কিছুই মাথায় আসে না তাঁর। অবশেষে জব্বলপুর থানার দ্বারস্থ হন। গোটা ঘটনা শোনার পর একটি লিখিত অভিযোগ দায়ের করে পুলিশ। জব্বলপুর থানার এসপি আশিস জানান, কে বা কারা এই সাইবার ক্রাইমের সঙ্গে যুক্ত, তা খতিয়ে দেখছে পুলিশ।

মহিলার অভিযোগ, ই-মেলে তাঁকে স্পষ্ট ভাষায় হুমকি দেয় ব্ল্যাকমেলাররা। জানায়, ২ কোটি টাকা না দেওয়া হলে পরিচয়-সহ তাঁর বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেওয়া হবে। শুধু তাই নয়, বেশ কিছু পর্নগ্রাফি সাইট খুললেই দেখা যাবে মহিলার ছবি।

গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। তবে অপরাধীরা ডিজিটাল ওয়ালেটের (পড়ুন বিটকয়েনস) মাধ্যমে টাকা চাওয়ায়, এদেরকে ধরা কঠিন বলে জানানো হয়েছে। ব্ল্যালমেলের জন্য তারা কোন ব্রাউজারগুলি ব্যবহার করছিল, তাও খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement