BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

পারফেক্ট ছবির জন্য কতটা বেপরোয়া হতে পারেন ফটোগ্রাফার? দেখুন ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 23, 2018 8:57 pm|    Updated: April 23, 2018 9:19 pm

 Photographer Hanging Upside Down From a Tree to click a perfect photo

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েডিং ফটোগ্রাফি বা বিয়ের ছবি বলে কথা, একটু হটকে না হলে কী চলে?  এই ভাবনায় কোনও ভুল নেই। এখন প্রশ্ন হল, পাত্র-পাত্রী বা নবদম্পতির ‘হটকে ছবি’ তোলার জন্য একজন ফটোগ্রাফার কী কী করতে পারেন? ফটোগ্রাফারের নাম যদি হয় বিষ্ণু ওয়াইভারঅ্যাম্প, তাহলে বোধহয় সবকিছুই সম্ভব। এক নবদম্পতিকে পারফেক্ট ছবি উপহার দিতে গিয়ে তিনি যে কাণ্ড ঘটিয়েছেন, তা শুনলে তাজ্জব হয়ে যাবেন। নবদম্পতির নয়, বরং কেরলের এই ফটোগ্রাফারের ছবিই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

[ছাদনাতলায় বাইক নিয়ে প্রেমিক, মণ্ডপ থেকেই বরমালা ছুড়ল কনে]

বিষ্ণু ওয়াইভারঅ্যাম্প কেরলের ত্রিশূর শহরের বাসিন্দা। বিয়ে-সহ বিভিন্ন অনুষ্ঠানের ছবি ক্যামেরাবন্দি করেন তিনি। সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানের ছবি তোলার বরাত পেয়েছিলেন। নবদম্পতিকে একটি পারফেক্ট ছবি উপহার দেওয়ার জন্য একটি গাছে উঠে পড়েছিলেন বিষ্ণু। তারপর গাছের একটি ডাল থেকে মাথাটা নিচের দিকে করে ঝুলে পড়েন তিনি। গাছের তলায় দাঁড়িয়েছিলেন নবদম্পতি। গাছ থেকে ঝুলন্ত অবস্থায় নবদম্পতির ছবি তোলেন ফোটোগ্রাফার বিষ্ণু ওয়াইভারঅ্যাম্প। আর সোশ্যাল মিডিয়ার যুগে এখন তো আর কোনও কিছুই চাপা থাকে না। সপ্তাহখানেক আগে অভিনব কায়দায় এই ছবি তোলার দৃশ্যটির ভিডিও করে সোশ্যাল মিডিয়ার পোস্ট করে দেন রেজয় বিন্নি নামে এক ব্যক্তি। ভিডিওতে স্পষ্ট দেখা গিয়েছে, শুধু গাছে ওঠাই নয়, কী অনায়াস ভঙ্গিতে মাথা নিচে করে ঝুলে টপ অ্যাঙ্গেল থেকে নবদম্পতির ছবি তুলেছেন বিষ্ণু ওয়াইভারঅ্যাম্প। ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

[ইঁদুরের উপদ্রবে নড়বড়ে ভিত, এক লহমায় মাটিতে মিশল তিনতলা বাড়ি]

জানা দিয়েছে, এই প্রথম যে এমন কাণ্ড ঘটালেন, তা নয়। একটি ভাল ছবির জন্য আগেও নানা অভিনব কাণ্ড ঘটিয়েছেন কেরলের এই ফটোগ্রাফার। তবে এবারের ঘটনাটি ভাইরাল হওয়ায় বেজায় খুশি তিনি।

দেখুন ভিডিও:

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে