BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বেমালুম মিথ্যা বলতে পারেন প্রধানমন্ত্রী’, তথ্য দিয়ে মোদীকে কটাক্ষ রাহুলের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 4, 2018 9:06 pm|    Updated: May 4, 2018 9:06 pm

PM Modi a gifted liar: Rahul Gandhi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চালেই তাঁকে মাত করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। প্রধানমন্ত্রীর বিবৃতিকে উদ্ধৃত করেই পালটা কটাক্ষ করলেন কংগ্রেসের যুবরাজ। কংগ্রেস আমলে কর্নাটকের জন্য কেন্দ্রীয় বরাদ্দ ও বিজেপি আমলে কর্নাটকের জন্য কেন্দ্রীয় বরাদ্দকে হাতিয়ার হিসাবে ব্যবহার করেন কংগ্রেস সভাপতি।

[গণধর্ষণের অভিযোগ জানানোর শাস্তি, ঝাড়খণ্ডে জ্যান্ত পোড়ানো হল নাবালিকাকে]

বৃহস্পতিবার কর্নাটকে ভোট প্রচারে গিয়ে রাজ্যের কংগ্রেস সরকারের প্রতি সুর চড়িয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি জানিয়েছিলেন, কংগ্রেস আমলে দেশের সিলিকন ভ্যালি কর্নাটকের পরিণত হয়েছে জঞ্জালের শহরে। দেশের যুবরা যে বেঙ্গালুরুকে তথ্য-প্রযুক্তির প্রাণকেন্দ্রে পরিণত করেছে সেই বাগানের শহর ও দেশের গর্ব বেঙ্গালুরু পরিণত হয়েছে অপরাধের রাজধানীতে। দেশের প্রধানমন্ত্রী মোদির এই বিবৃতিকে উল্লেখ করেই নিশানা শানিয়েছেন রাহুল গান্ধী। শহর গড়ে তোলার থেকে মিথ্যা কথা খুব স্বাভাবিক ভাবেই বলতে পারেন প্রধানমন্ত্রী মোদি। তবে তথ্য মিথ্যা কথা বলে না। টুইটারে এই ভাষাতেই আক্রমণ করে করেছেন রাহুল। এরপরে কংগ্রেস যুবরাজ ট্যুইটারে শেয়ার করেছেন কংগ্রেসের নেতৃত্বে ইউপিএ সরকার থাকার সময়ে কর্নাটকের জন্য কত টাকা বরাদ্দ করা হয়েছিল সেই তথ্য এবং বর্তমানে বিজেপি সরকার কর্নাটকের জন্য বরাদ্দ করেছে কত টাকা সেই তথ্য। যেখানে দেখা যাচ্ছে কংগ্রেসের নেতৃত্বে ইউপিএ সরকার কর্নাটকের জন্য বরাদ্দ করেছিল ৬৫৭০ কোটি টাকা। তুলনায় বিজেপি সরকার কর্নাটকের জন্য বরাদ্দ করেছে মাত্র ৫৯৮ কোটি টাকা। ফারাক প্রায় ১৫০০ কোটি টাকার।

[অবৈধ এজেন্টের থেকে টিকিট ক্রয়ে নিষেধাজ্ঞা জারি রেলের]

কেবলমাত্র কংগ্রেস সভাপতিই নন, প্রধানমন্ত্রী মোদিকে আক্রমণ করতে ছাড়েননি কর্নাটকের বর্তমান কংগ্রেসের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। তিনি টুইটারে লিখেছেন যে, প্রধানমন্ত্রী তাঁর পদমর্যাদা অনুযায়ী কথা বলতে ভুলে গিয়েছেন। যা অত্যন্ত দুর্ভাগ্যজনক। বেঙ্গালুরুর মতও একটি শহরকে জঞ্জালের শহর ও অপরাধের রাজধানী বলে বেঙ্গালুরুবাসীকে অপমান করেছেন প্রধানমন্ত্রী। নিজের ট্যুইটে এই ভাষাতেই আক্রমণ শানান কর্নাটকের মুখ্যমন্ত্রী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে