৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিরুষ্কার রিসেপশনে চাঁদের হাট, নবদম্পতিকে আশীর্বাদ প্রধানমন্ত্রীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 22, 2017 3:01 am|    Updated: December 22, 2017 3:08 am

PM Modi attends ‘Virushka’ wedding reception

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়েটা কাকপক্ষীকেও টের পেতে দেননি। কিন্তু রিসেপশনে কোনও ঘাটতি রাখেননি। সকলের কৌতূহল মিটিয়েছেন বিরাট কোহলি অনুষ্কা শর্মা। দুজনেই এসেছিলেন অভিজাত বেশে। আর তাঁদের আশীর্বাদ করতে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ছিলেন অর্থমন্ত্রী অরুণ জেটলি-সব রাজনীতি ও ক্রীড়া জগতের বিশিষ্টরা।

বিয়ের আসরের ছবির জন্য হাপিত্যেশ করে বসে ছিলেন পাপারাজ্জিরা। কিন্তু বিধি ছিল বাম। নিরাপত্তার বজ্র আঁটুনিতে সে সাধ পূরণ হয়নি। রিসেপশনের দিন আর সেববের বালাই নেই। নিজেরাই এসে দাঁড়িয়ে মিডিয়ার জন্য পোজ দিয়েছিলেন বিরাট-অনুষ্কা। সোনালি জরির কাজ করা লাল বেনারসি। কপালে চওড়া সিঁদুরে অনুষ্কা ছিলেন একেবারে ট্র্যাডিশনাল বধূর বেশে। অন্যদিকে বিরাটও কালো কোট-শালের কম্বিনেশনে রাজকীয়। পোশাকভাবনা সব্যসাচী মুখোপাধ্যায়েরই। বিরুষ্কার বিয়ের পোশাকও তিনিই ডিজাইন করেছিলেন। যার প্রশংসা নেটদুনিয়ায় সর্বত্র।

জমজমাট রিসেপশন বিরুষ্কার, দেখে নিন নবদম্পতির ছবি ]

DRlCtDIVwAIvHwf

তবে এদিন সবথেকে বড় চমক বোধহয় প্রধানমন্ত্রীর হাজির হওয়া। দেশে ফিরেই মোদিকে নিমন্ত্রণ করে এসেছিলেন বিরাট-অনুষ্কা। প্রধানমন্ত্রী কথা দিয়েছিলেন আসবেন। এদিকে সংসদে তুমুল ব্যস্ততা। সদ্য গুজরাট নির্বাচন শেষ হয়েছে। সামনে মধ্যপ্রদেশ ও কংগ্রেস ভোট। এদিকে শুক্রবারই লোকসভায় পেশ হতে চলেছে তিন তালাক বিল। চিনের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠকও আছে ভারতের। সব মিলিয়ে প্রধানমন্ত্রীর ব্যস্ততা তুঙ্গে। কিন্তু তা সত্ত্বেও বিরুষ্কার প্রীতিভোজে হাজির হলেন প্রধানমন্ত্রী। শুধু তাই নয় সকলের মনের ইচ্ছে পূরণ করে ছবিও তোলেন। বিরাট-অনুষ্কার সঙ্গে যে আন্তরিকতায় তিনি ফ্রেম শেয়ার করেছেন, নবদম্পতি তা চিরকালের জন্য তুলে রাখবেন।

ব্র্যান্ড ভ্যালুতে এবার শাহরুখকেও পিছনে ফেলে দিলেন বিরাট ]

Virushka-Reception-web-1

বিরাটের বিয়ে নিয়ে অবশ্য বিতর্কও বেধেছিল। মধ্যপ্রদেশের বিজেপি বিধায়ক ইটালিতে তাঁর বিয়ে করা নিয়ে প্রশ্ন তোলেন। তাঁর বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ আনেন। নেতার অভিযোগ ছিল, দেশের মাটিতে সম্মান ও অর্থ উপার্জন করলেও, বিরাট বিদেশে বিয়ে করে দেশের অসম্মান করেছেন। যদিও এরকম সারবত্তাহীন মন্তব্যের জন্য দলের অন্দরেই ভর্ৎসনার মুখে পড়েন তিনি। তবে এহেন বিতর্কেও অবশ্য বিরাটের রিসেপশন নিয়ে কৌতূহলে ভাটা পড়েনি। এদিন মোদির উপস্থিতি যেন প্রমাণ করে দিল, দল ওই বিধায়কের মন্তব্যকে কোনওরকম পাত্তাই দেয়নি।

বিতর্কের মাঝেই প্রধানমন্ত্রীকে বিয়ের আমন্ত্রণ বিরুষ্কার ]

DRlOrHJUEAALruA

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে