BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৯  শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বিবেক সাড়া দিচ্ছে না’, লাউড স্পিকারের নিয়ম মানতে জনসভায় ভাষণ দিলেন না মোদি

Published by: Biswadip Dey |    Posted: October 1, 2022 1:45 pm|    Updated: October 1, 2022 1:45 pm

PM Modi skipped public gathering in Rajashtan after reaching late। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজস্থানের (Rajasthan) এক জনসভায় ভাষণ দেওয়ার কথা ছিল প্রধানমন্ত্রীর (PM Modi)। কিন্তু শেষ পর্যন্ত অনুষ্ঠানে পৌঁছেও তিনি ভাষণ না দিয়ে চলে এলেন। জানিয়ে দিলেন, যেহেতু তিনি দেরি করে পৌঁছেছেন, তাই এখন ভাষণ দিলে লাউড স্পিকারের নিয়ম মানা হবে না। সেই কারণেই নিজেকে ভাষণ দেওয়া থেকে বিরত রাখলেন তিনি। সেজন্য সকলের কাছে ক্ষমাও চান মোদি।

রাজস্থানের সিরোহি অঞ্চলের আবু রোড এলাকায় ছিল সেই জনসভা। কিন্তু নির্ধারিত সময়ের অনেক পরে সেখানে পৌঁছন মোদি। এরপর তিনি সভায় উপস্থিত সকলের উদ্দেশে লাউড স্পিকার ছাড়াই বলে দেন, ”আমার আসতে দেরি হয়েছে। এখন রাত ১০টা বাজে। আমার বিবেক আমাকে বলছে আমার নিয়ম মেনেই চলা উচিত। তাই সকলের কাছে ক্ষমা চাইছি।”

[আরও পড়ুন: এক ব্যক্তি এক পদ নীতিতে অনড় কংগ্রেস, রাজ্যসভার বিরোধী দলনেতার পদ ছাড়লেন খাড়গে]

তবে এরই সঙ্গে ফের এখানে আসার প্রতিশ্রুতি দিয়েছেন মোদি। তাঁর কথায়, ”আমি কথা দিয়ে যাচ্ছি, আমি আবার এখানে আসব। আপনারা আমাকে যে ভালবাসা এবং স্নেহ দিয়েছেন তা সুদ-সহ ফিরিয়ে দেব।” এরপর তাঁকে ‘ভারত মাতা কি জয়’ স্লোগান দিতে দেখা যায়।

কিন্তু কেন দেরি হল প্রধানমন্ত্রীর? জানা যাচ্ছে, গুজরাটের অম্বাজি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন মোদি। তার আগে একটি জনসভা ছিল। সব মিটিয়ে রাজস্থানে পৌঁছতে দেরি হয়ে যায় তাঁর। গুজরাটের সীমান্তবর্তী রাজস্থানের এই অঞ্চলে বিজেপির সংগঠন অত্যন্ত দুর্বল। এলাকায় গেরুয়া প্রভাব বাড়াতেই মোদির ওই সফরের পরিকল্পনা করা হয়েছিল বলে জানা যাচ্ছে। আগামী বছরই কংগ্রেস শাসিত রাজস্থানে নির্বাচন। এখন থেকেই সেখানে ঘর গোছাচ্ছে বিজেপি। এই পরিস্থিতিতে তাই মোদি ফিরে গেলেও তিনি যে তাঁর কথা রাখতে শিগগিরি এখানে জনসভা করবেন তা নিশ্চিত বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

[আরও পড়ুন: ঘাতক যখন পিটবুল, একে একে ১২ জনকে গুরুতর জখম করল কুকুরটি! তারপর…]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে