BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দিওয়ালিতে গরবা নাচলেন মোদির মা, ভাইরাল ভিডিও!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 20, 2017 10:38 am|    Updated: September 26, 2019 5:32 pm

PM Modi's mother Hiraben Modi doing garba on diwali

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স ৯৭ বছর। কিন্তু মনের বয়স যে অনেক কম, তারই প্রমাণ মিলল। বাড়ির পুজোতে গুজরাটি লোকগীতিতে নাচতে দেখা গেল প্রধানমন্ত্রীর মা হীরাবেন মোদিকে।

একদিকে যখন দেশের নিরাপত্তাবাহিনীর সদস্যদের সঙ্গে দিওয়ালি উদযাপন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, ঠিক তখনই নিজের বাড়িতে একাই দীপাবলি উৎসবে মাতলেন মোদির মা। পুডুচেরির উপ রাজ্যপাল কিরণ বেদী নিজের টুইটার অ্যাকাউন্টে হীরাবেন মোদির সেই নাচের ভিডিওটি পোস্ট করার পর সেই খবরই সামনে এসেছিল। সঙ্গে তাঁর এমন শিশুসুলভ মনের প্রশংসাও করলেন তিনি। লিখেছেন, “৯৭ বছরেও এভাবে দীপাবলির উৎসবে মেতে ওঠা যায়। নরেন্দ্র মোদির মা লোকগীতিতে পা মেলালেন।” ইতিমধ্যেই মোদির মায়ের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। কিন্তু পরে জানা যায়, ভিডিওটি নকল। ভিডিওতে যাকে দেখা যাচ্ছে, তিনি আসলে হীরাবেন নন। পরে তার জন্য টুইট করে ক্ষমাও চেয়ে নেন কিরণ বেদী। তবে বয়স্ক ভদ্রমহিলার স্পিরিটকে স্যালুট জানিয়েছেন তিনি।

[সমূহ বিপদের মুখে দেশ, দূষণের জেরে মৃত্যুর সংখ্যায় চিনকেও ছাপিয়ে গেল ভারত]

ছেলে প্রধানমন্ত্রী। তবে তার জন্য মা কখনওই অতিরিক্ত সুবিধা ভোগ করতে চাননি। আর পাঁচজন সাধারণ মানুষের মতোই জীবনযাপন করেন। এমনকী, গত বছর মোদি নোট বাতিল ঘোষণার পরও শিরোনামে উঠে এসেছিল মধ্যবিত্ত পরিবারের হীরাবেন মোদির কীর্তি। সাড়ে ৪ হাজার টাকা নোট বদলের জন্য ব্যাঙ্কের সামনের লম্বা লাইনে তিনিও দাঁড়িয়েছিলেন। তাঁর এমন কাজ অন্যান্যদের অনুপ্রেরণা জুগিয়েছিল। তবে সত্যিই তিনি এবারের দিওয়ালি কীভাবে পালন করলেন তা জানা যায়নি।

গত মাসে নিজের ৬৭তম জন্মদিনে গুজরাটে মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। তবে দিওয়ালিতে বাড়ি না গিয়ে উত্তর কাশ্মীরের বান্দিপোরা জেলায় ভারতীয় জওয়ানদের সঙ্গে উৎসবের আনন্দ ভাগ করে নেন মোদি। দেশ এবং দেশবাসী যে সেনার পাশে রয়েছে, সে কথাই মনে করিয়ে দেন তিনি। বার্তা দেন, ‘সেনার কাছ থেকেই শক্তি পাই আমি। আপনারাই আমার পরিবার।’

[পবিত্র কেদারনাথ মন্দিরে পুজো দিলেন প্রধানমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement