১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভয়াবহ দুর্ঘটনায় গুরুতর জখম প্রধানমন্ত্রীর স্ত্রী, মৃত ১

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 7, 2018 12:01 pm|    Updated: February 7, 2018 12:08 pm

PM Narendra Modi’s wife suffers accident in Rajasthan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ পথ দুর্ঘটনা রাজস্থানে। দুর্ঘটনায় মারাত্মক জখম হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্ত্রী যশোদাবেন। মাথায় চোট পেয়েছেন তিনি। যশোদাবেনকে তড়িঘড়ি চিতোরগড় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে জানা যাচ্ছে, আপাতত তিনি ভালই আছেন। দুর্ঘটনায় নিহত হয়েছেন এক ব্যক্তি। দুর্ঘটনাটি ঘটেছে রাজস্থানের কোটা-চিতোর জাতীয় সড়কে।

[রান্নার গ্যাস ও আবাসনের দামেও ধার্য হতে চলেছে জিএসটি, ইঙ্গিত জেটলির]

 

yashoda-ben

জানা যাচ্ছে, বিয়েবাড়ি থেকে ফেরার পথে ঘটে এই দুর্ঘটনা। যদিও এই দুর্ঘটনা প্রসঙ্গে কোনওরকম বার্তা দেয়নি প্রধানমন্ত্রীর দপ্তর। প্রধানমন্ত্রীর নিজস্ব টুইটেও এখনও পর্যন্ত এ ব্যাপারে কিছু জানানো হয়নি। ৬৫ বছরের যশোদাবেন একজন অবসরপ্রাপ্ত শিক্ষিকা। গুজরাটের একটি ছোট শহরে একাই থাকেন তিনি। বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও গলায় মঙ্গলসূত্র, সিঁথিতে সিঁদুর সবই রয়েছে তাঁর। দেশের প্রধানমন্ত্রীর স্ত্রী হওয়া সত্ত্বেও নিরুপদ্রব জীবনযাপনেই আগ্রহী যশোদাবেন। এমনকী, ২০১৪ সালে তাঁর জন্য নিরাপত্তারক্ষীর বন্দোবস্ত করা হয়েছিল। এই বিধি ব্যবস্থায় বিরক্তই হয়েছিলেন এই প্রাক্তন শিক্ষিকা। সাফ জানিয়েছিলেন তিনি জনসাধারণের মত থাকতেই পছন্দ করেন। বাস, অটোতে চলাফেরা করেন। সেই বাসের পিছনে সব সময় সেঁটে থাকে নিরাপত্তারক্ষীদের শীতাতপ নিয়ন্ত্রিত গাড়ি। এটা তাঁর একদম পছন্দ নয়।

পরবর্তীকালে বিচ্ছেদ হলেও বিয়ে ঠিক হয়েছিল শৈশবেই। নরেন্দ্র মোদির বয়স ১৩ হলে তাঁদের আনুষ্ঠানিক বিয়ে হয়। যদিও মোদি ১৮ বছরে পদার্পণ করলে, তারপরই তাঁরা একসঙ্গে থাকতে শুরু করেন।  যদিও তাঁদের দাম্পত্যের সময়কাল বড়ই কম। কিছুদিনের মধ্যেই বিচ্ছেদ। পরবর্তীকালে রাজনীতিতেই পুরোপুরি নিজেকে সঁপে দেন মোদি। এদিকে নিজেকে প্রচারের আলোর বাইরে রাখতেই ভালবাসেন যশোদাবেন। যদিও প্রচার থেকে নিষ্কৃতী পান না তিনি। বিভিন্ন সময় তাঁকে সামনে রেখেই বিরোধীরা আক্রমণ শানিয়েছেন প্রধানমন্ত্রীর বিরুদ্ধে। যদিও মোদির রাজনীতি নিয়ে কোনওরকম উচ্চবাচ্য কখনও শোনা যায়নি তাঁদের মুখে। বিদেশ সফরেও প্রধানমন্ত্রী একাই যান। মাসকয়েক আগে ট্রাম্পের নিরাপত্তারক্ষীরাও প্রধানমন্ত্রীর স্ত্রীর জন্য গাড়ির দরজা খুলে দিতে গিয়ে চমকে উঠেছিলেন।

[ট্রাক চালককে মারধর করে তোলা আদায় বিজেপি নেতার, ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে