১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অনুষ্ঠানের মাঝে হঠাৎ স্ক্রিনে ভেসে উঠল পর্ন ছবির দৃশ্য! অস্বস্তিতে মন্ত্রীরা

Published by: Sulaya Singha |    Posted: May 4, 2022 11:39 am|    Updated: May 4, 2022 1:33 pm

Porn Clip Disrupts Event of Union Minister Teli in Assam | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন্ডিয়ার ওয়েলের অনুষ্ঠান। হাজির নেতা-মন্ত্রীরা। আর ঠিক সেখানেই তৈরি হল অস্বস্তিকর পরিস্থিতি। মঞ্চের জায়ান্ট স্ক্রিনে হঠাৎই ভেসে উঠল পর্ন ছবির দৃশ্য! যা দেখে চক্ষু চড়কগাছ প্রত্যেকেরই।

ঘটনা গত শনিবারের। অসমের তিনসুকিয়ায় ইন্ডিয়ার ওয়েলের (Indian Oil) একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামেশ্বর তেলি, অসমের শ্রমমন্ত্রী সঞ্জয় কিষান-সহ অনেকে। ছিলেন ইন্ডিয়ান ওয়েলের উচ্চপদস্থ আধিকারিকরাও। এই সংস্থার তৈরি মেথানল-ব্লেন্ডেড M-15 পেট্রল উদ্বোধনের মঞ্চেই ঘটে যায় অঘটনটি। এই সংক্রান্ত তথ্যচিত্র তুলে ধরতেই মঞ্চে একটি জায়ান্ট স্ক্রিন লাগানো হয়েছিল। জানা গিয়েছে, ইন্ডিয়ান ওয়েলের আধিকারিকরা যখন মঞ্চে উঠে বক্তব্য পেশ করছিলেন, ঠিক তখনই পিছনে পর্ন ছবির দৃশ্য চলতে শুরু করে!

Union
কেন্দ্র সরকারের অনুষ্ঠান

[আরও পড়ুন: ফের বিপত্তি! অন্ডাল বিমানবন্দরে অবতরণ করতে না পেরে চেন্নাই ফিরল স্পাইসজেটের বিমান]

পরিস্থিতি সামাল দিতে কয়েক সেকেন্ডের মধ্যেই সেই ভিডিওটি বন্ধ করে আয়োজকরা। কিন্তু ততক্ষণে অনেকেই সে দৃশ্য ক্যামেরাবন্দি করে ফেলেছে। স্বাভাবিকভাবেই অত্যন্ত লজ্জাজনক পরিস্থিতির সম্মুখীন হতে হয় অনুষ্ঠানে উপস্থিত প্রত্যেককেই। তবে দ্রুত ঘটনার তদন্তে নামে পুলিশ। কীভাবে স্ক্রিনে পর্ন ভিডিও দেখা গেল, গাফিলতি কার, তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ জানিয়েছে, ইন্ডিয়ান ওয়েলের অফিসিয়াল পেজ থেকে অনলাইনেও দেখানো হচ্ছিল অনুষ্ঠানটি। এর জন্য টুইটারে তারা জুম মিটিংয়ের আইডি ও পাসওয়ার্ড শেয়ার করেছিল। পুলিশের প্রাথমিক ধারণা, সেটি ব্যবহার করেই পর্নোগ্রাফি চালিয়েছে অভিযুক্ত।

কেন্দ্রীয় মন্ত্রী রামেশ্বর তেলি পর্নোগ্রাফি কাণ্ড প্রসঙ্গে জানান, “স্ক্রিনে এ ধরনের কোনও দৃশ্য আমার চোখে পড়েনি। তবে পরে বিষয়টি আমার আত্মসহায়কের কাছে শুনলাম। ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। যে বা যারা এর সঙ্গে যুক্ত, তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে।”

[আরও পড়ুন: চলন্ত গাড়িতে ঘুরে ‘মোবাইল ক্রিকেট বেটিং’, কোটি টাকার লেনদেন! খাস কলকাতায় গ্রেপ্তার কুখ্যাত ‘বুকি’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে