BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অসুস্থ রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, ভরতি সেনা হাসপাতালে

Published by: Abhisek Rakshit |    Posted: March 26, 2021 1:42 pm|    Updated: March 26, 2021 5:32 pm

President Ram Nath Kovind admitted to hospital after chest discomfort, stable | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (President Ramnath Kovind)। শুক্রবার সকালে বুকে অস্বস্তি বোধ করায় দিল্লির সেনা হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। তবে কোবিন্দের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। এমনটাই জানানো হয়েছে হাসপাতালের তরফে।

সংবাদসংস্থা এএনআইয়ের পক্ষ থেকে টুইটে বলা হয়েছে, শুক্রবার সকালে বুকে অস্বস্তি বোধ করছিলেন রামনাথ কোবিন্দ। এরপরই তাঁকে দিল্লির সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে পরীক্ষা করেন চিকিৎসকরা। আপাতত হাসপাতালেই ভরতি রয়েছেন তিনি। তাঁর শারীরিক অবস্থার উপর নজর রাখা হচ্ছে। তবে হাসপাতালের পক্ষ থেকে শেষ বুলেটিন অনুযায়ী, আগের তুলনায় সুস্থই রয়েছেন রাষ্ট্রপতি।

 

এই খবরে রীতিমতো উদ্বেগ ছড়িয়েছে দেশজুড়ে। অনেকেই রাষ্ট্রপতির দ্রুত আরোগ্য কামনা করেছেন। ইতিমধ্যে রাজনৈতিক নেতা-মন্ত্রীরাও রাষ্ট্রপতির শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন। পরবর্তীতে রাষ্ট্রপতিকে দেখতে যান কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। 

 

[আরও পড়ুন: তিন তালাকের মতোই ‘কুপ্রথা’ বোরখা, মুসলিম মহিলাদের মুক্তির দাবি উত্তরপ্রদেশের বিজেপি মন্ত্রীর]

এদিকে, বৃহস্পতিবারই রাষ্ট্রপতির সঙ্গে দেখা করেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আতাওয়ালে। কোবিন্দের হাতে স্মারকলিপিও তুলে দেন। দাবি জানান, মহারাষ্ট্রে যেন অবিলম্বে রাষ্ট্রপতি শাসন জারি হয়। আতাওয়ালের মতে, উদ্ধব সরকার করোনা সংক্রমণ রুখতে পুরোপুরি ব্যর্থ। পাশাপাশি রাজ্যের আইনশৃঙ্খলাও খারাপ হয়ে গিয়েছে। আর কোনও রাজ্য সরকার যদি সংবিধান মানতে না পারে, তাহলে নিয়মানুযায়ী, সেই রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি করা উচিত।

[আরও পড়ুন: ‘লবি করে মুখ্যমন্ত্রী হওয়া যাবে না’, হিমন্তর মন্তব্যে অশান্তির আগুন অসম বিজেপিতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে