৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

AIIMS-এ স্থানান্তরিত করা হল রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে, হবে বাইপাস সার্জারি

Published by: Sulaya Singha |    Posted: March 27, 2021 6:28 pm|    Updated: March 27, 2021 7:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেনা হাসপাতাল থেকে দিল্লির এইমসে স্থানান্তরিত করা হল রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে (President Ram Nath Kovind)। সেখানেই শারীরিক অবস্থার পরীক্ষার পর চিকিৎসকরা তাঁর বাইপাস সার্জারির পরামর্শ দিয়েছেন। 

শুক্রবার সকালে বুকে অস্বস্তি বোধ করছিলেন রামনাথ কোবিন্দ। এরপরই তাঁকে সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে পরীক্ষা করেন চিকিৎসকরা। গতকাল রাতে সেখানেই ভরতি ছিলেন। তাঁর শারীরিক অবস্থার উপর নজর রাখা হয়। পরে হাসপাতালের বুলেটিনে জানানো হয়, আগের তুলনায় সুস্থই রয়েছেন রাষ্ট্রপতি। আর আজ সেনা হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, বুকে অস্বস্তি অনুভব করার কারণে শারীরিক অবস্থার চেক-আপ করা হয়েছিল তাঁর। আপাতত তিনি স্থিতিশীল। তাঁকে এইমসে রেফার করা হয়। এদিন দুপুরে এইমসে ভরতি হওয়ার পর তাঁর বাকি পরীক্ষা হয়। তারপরই চিকিৎসকরা জানান, বাইপাস সার্জারির প্রয়োজন। সব ঠিকঠাক থাকলে ৩০ মার্চ হবে সার্জারি।

[আরও পড়ুন: ভোট বড় বালাই! ভোটারদের মন জিততে বাজারে আম বিক্রি করতে নেমে পড়লেন তামিলনাডুর প্রার্থী]

রাষ্ট্রপতির অসুস্থতার খবর পেয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অফিসের তরফে দ্রুত আরোগ্য কামনা করে টুইট করা হয়েছে। কোবিন্দের ছেলের সঙ্গে ফোনে নিয়মিত যোগাযোগ রাখছেন বলেও জানানো হয় টুইটে। শুক্রবারই রাষ্ট্রপতিকে দেখতে গিয়েছিলেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। অন্যান্য নেতা-মন্ত্রীরাও কোবিন্দের দ্রুত সুস্থতা কামনায় টুইট করেছেন। রাষ্ট্রপতির তরফে টুইটারে এর জন্য প্রত্যেককে ধন্যবাদও জানানো হয়েছে। 

[আরও পড়ুন: স্কুলে মদ্যপান করে পড়ুয়াকে নগ্ন হতে বললেন শিক্ষক! ভাইরাল ভিডিও ঘিরে নিন্দার ঝড়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement