৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

স্বপ্ন পাইলট হওয়া, ককপিটে বসিয়ে খুদেকে আকাশে ওড়ালেন রাহুল! ভিডিও ভাইরাল

Published by: Biswadip Dey |    Posted: April 6, 2021 1:20 pm|    Updated: April 6, 2021 1:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট্ট ছেলেটির স্বপ্ন আকাশের বুকে ভেসে বেড়ানো। সে চায় বিমান ওড়াতে। আর সেকথা সে জানিয়েছিল কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে (Rahul Gandhi)। এরপরই রাহুল তাকে সুযোগ করে দিলেন একেবারে বিমানের ককপিটে বসে পাইলটের থেকে বিমান চালানোর শিক্ষা নেওয়ার। পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রাহুল সকলের সঙ্গে শেয়ার করলেন কেরলের (Kerala) ছোট্ট অদ্বৈতর স্বপ্নের কথা। সেই সঙ্গে মনে করিয়ে দিলেন, এমন সমাজ ও পরিকাঠামো গড়তে হবে যেখানে এমন বালকদের স্বপ্নকে সত্যি করে তোলা সম্ভব হবে।

রাহুল নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে ৫০ বছরের রাজনীতিবিদকে কথা বলতে দেখা যাচ্ছে ৯ বছরের অদ্বৈতের সঙ্গে। রাহুল তাঁর থেকে জানতে চান, বড় হয়ে সে কী হতে চায়। তখনই অদ্বৈত জানায়, সে বড় হয়ে পাইলট হতে চায়। সেকথা শুনে পরের দিনই তার জন্য বিশেষ ব্যবস্থা করেন রাহুল। দেখা যায়, বিমানের ককপিটে ছোট্ট ছেলেটি বসে রয়েছে। সেখানে কংগ্রেস নেতা ও বিমান চালক মিলে তাকে বিমান চালানোর কলাকৌশল সম্পর্কে শেখাচ্ছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rahul Gandhi (@rahulgandhi)

[আরও পড়ুন: Bengal Polls LIVE UPDATE: আইএসএফের বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ, সরব শওকত]

ভিডিওটি শেয়ার করার সময় রাহুল লেখেন, ”কোনও স্বপ্নই খুব বড় নয়। আমরা অদ্বৈতের স্বপ্ন সত্যি করতে প্রথম পদক্ষেপ করে ফেলেছি। এবার আমাদের কর্তব্য এক এমন সমাজ ও পরিকাঠামো তৈরি করা, যা তাকে আকাশে ওড়ার সব রকম সুযোগ করে দেয়।”

দু’দিনের সফরে কেরলে গিয়েছেন রাহুল। সেখানে কন্নুর জেলার ইরিট্টিতে তাঁর সঙ্গে সাক্ষাৎ হয় অদ্বৈত ও তাঁর অভিভাবকদের। তখনই আলাদা করে ছোট্ট ছেলেটির সঙ্গে কথা বলে তাঁর স্বপ্নের কথা জাননে পারেন কংগ্রেস নেতা। তাঁর শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল (Viral) হয়ে গিয়েছে। বহু নেটিজেনই মুগ্ধ হয়েছেন ভিডিওটি দেখে। কংগ্রেস নেতার বার্তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেকেই।

[আরও পড়ুন: ‘শক্তিশালী ও গ্রহণযোগ্য’ নেতৃত্ব গড়ার ডাক শাহর, রেকর্ড সংখ্যায় ভোটের আহ্বান মোদির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement