BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রাহুল গান্ধী নিপা ভাইরাসের মতোই, বিতর্কিত মন্তব্য হরিয়ানার মন্ত্রীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 29, 2018 8:30 pm|    Updated: May 29, 2018 8:31 pm

Rahul Gandhi is similar to Nipah Virus, claims Haryana Minister Anil Vij

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিপা নিয়ে আতঙ্ক সর্বত্র। কেরল থেকে ভয়ের আবহ ক্রমশ দেশের অন্যান্য রাজ্যেও ছড়িয়ে পড়ছে। ঠিক সেই আবহেই বিস্ফোরক মন্তব্য হরিয়ানার মন্ত্রী অনিল ভিজের। তাঁর সাফ কথা, নিপা ভাইরাস আর কেউ নয়, স্বয়ং রাহুল গান্ধী। যে দল তাঁর সংস্পর্শে আসবে সে দলের নিয়তি ঘনিয়ে এসেছে ধরে নিতে হবে।

[  গান্ধীর বদলে নোটে থাক বীর সাভারকরের ছবি, দাবি হিন্দু মহাসভার ]

কেরলের ভাইরাস। উপসর্গ জ্বর। অনেকে গোড়াতে অবহেলা করেন। সেটাই পরে কাল হয়ে দাঁড়ায়। এমনকী প্রাণ পর্যন্ত কেড়ে নিতে পারে। অতীতে সে উদাহরণ আছে। তার জেরেই আতঙ্ক ছড়িয়েছে গোটা দেশে। তবে হরিয়ানার মন্ত্রীর ভাবনা অন্যরকম। তিনি বলছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও নিপা ভাইরাসের মতো। কেন তাঁর এহেন সিদ্ধান্ত? নিপার ছোঁয়া লাগলে কারও প্রাণ বাঁচে না। সেই পথেই হেঁটেই ব্যাখ্যা দিয়েছেন মন্ত্রীমশায়। তাঁর দাবি, যে যে দল রাহুলের সংস্পর্ষে আসবে তারাই শেষ হওয়ার পথে এগিয়ে যাবে। মন্ত্রী তাই বিভিন্ন দলের হয়ে সাবধানবাণীও দিয়েছেন। জানিয়েছেন, অনেক দলই রাহুলের সঙ্গে জোট বাঁধার চেষ্টা করছেন। তবে তাঁদের পরিণতি কী হবে তা যেন তাঁরা ভেবে নেন। ধ্বংস হওয়া ছাড়া সে দলগুলির আর কোনও গতি নেই বলেই মত মন্ত্রীর।

এমনিতে জোট তত্ত্বে রাহুলের তেমন বিশ্বাস আছে বলে মনে হয় না। সম্প্রতি কর্ণাটক ভোটে অভূতপূর্ব পরিস্থিতি তৈরি হয়। একক সংখ্যাগরিষ্ঠ দল হয়েও সরকার গঠনে সমর্থ হয় বিজেপি। যদিও রাজ্যপাল ডাক পাঠিয়েছিলেন। কিন্তু শেষ বাজি জেতে কংগ্রেস ও জেডিএস জোট। কংগ্রেসের সমর্থনে মুখ্যমন্ত্রীর কুরসিতে বসেন কুমারস্বামী। তাতে বিজেপিকে হারানো সম্ভব হয়েছে বটে, কিন্তু জোট যে মহাসুখে আছে তেমনটা বলা যায় না। দিল্লিতে গিয়েই কুমারস্বামী জানিয়ে এসেছেন, মানুষের রায়ে তিনি সরকারে বসেননি, বরং বসেছেন কংগ্রেসের কৃপায়। সুতরাং তাঁর কিছু বাধ্যবাধকতা আছে। আদতে কংগ্রেসের কাঁধে বন্দুক রেখেই চাপের হাত থেকে নিষ্কৃতি পেতে চেয়েছেন দেবগৌড়া পুত্র। সুতরাং জোটের ভবিষ্যৎ প্রশ্নেই। সেই প্রেক্ষিতেই এবার রাহুলকে নিপা ভাইরাস বলে কটাক্ষ করলেন অনিল ভিজ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে