BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছবিতে পাক অভিনেতা থাকলেই সেনা তহবিলে ৫ কোটি!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 22, 2016 3:10 pm|    Updated: January 17, 2020 2:53 pm

Raj Thackeray Dmands Rs 5 Crore for Army From the producer who has cast Pakistani artist

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশপ্রেমের মুচলেকা দিয়ে মুশকিল কেটেছে অ্যায় দিল হ্যায় মুশকিল-এর। কিন্তু বাকি প্রযোজকদের জন্য নয়া ফরমান জারি করল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। ছবিতে পাক শিল্পী কাজ করলেই সেনা তহবিলে জমা দিতে হবে ৫ কোটি টাকা, এমনটাই দাওয়াই রাজ ঠাকরের।

পাক অভিনেতাদের এদেশে কাজ করা নিয়ে যে পরিস্থিতি তৈরি হয়েছিল, তাতে ঘোর বিপাকে পড়েছিল করণ জোহরের ছবি। শেষমেশ স্বরাষ্ট্রমন্ত্রকের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিশ ও রাজ ঠাকরের সঙ্গে বৈঠকের পর বিশেষ কিছু শর্তে ছবি মুক্তির ছাড়পত্র মেলে। তবে একই সঙ্গে ঠিক হয়, পাক শিল্পীদের নিয়ে কাজ করলে এবার প্রযোজককে সেনা তহবিলে ৫ কোটি টাকা জমা দিতে হবে। এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন দেশের ফিল্ম ও টেলিভিশন প্রোডিউসরস গিল্ডের সভাপতি মুকেশ ভাট-সহ দেশের প্রথম সারির প্রযোজকরাও। তাঁদের উপস্থিতিতেই এ সিদ্ধান্ত ঘোষণা করেন রাজ ঠাকরে।

মহারাষ্ট্র নবনির্মাণ সেনার অবস্থানে অচল থেকে এদিনও ছবিতে পাক অভিনেতাদের কাস্টিং নিয়ে তীব্র সমালোচনা করেন রাজ ঠাকরে। তাঁর প্রশ্ন, যখন পাকিস্তানে ভারতীয় ছবি নিষিদ্ধ ঘোষণা করা হচ্ছে, তখন এখানে পাক অভিনেতাদের কাস্টিং করার যৌক্তিকতা কোথায়? করণ জোহরের ছবি ছাড়াও আরও বেশ কিছু ছবিতে পাক অভিনেতা-অভিনেত্রী কাজ করেছেন। সেই ছবিগুলির ক্ষেত্রেও একই জটিলতা তৈরি হওয়া স্বাভাবিক। আর এরপরই নয়া দাবি তোলেন তিনি। জানান, যে সমস্ত প্রযোজকরা ছবিতে পাক শিল্পীদের রেখেছেন, তাঁরা যেন সেনা তহবিলে পাঁচ কোটি টাকা জমা দেন।

বৈঠক শেষে মুকেশ ভাট জানান, গিল্ডের তরফে আশ্বাস দেওয়া হয়েছে, এরপর কোনও ছবিতে পাক কলাকুশলীদের কাজে নেওয়া হবে না। তাঁর মতে আগে দেশ, পরে আসে ছবির ব্যবসা সংক্রান্ত প্রসঙ্গ।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে