BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিরাপত্তারক্ষী ছাড়া ন্যানো চেপেই মুম্বইয়ের হোটেলে রতন টাটা, ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

Published by: Tiyasha Sarkar |    Posted: May 18, 2022 7:20 pm|    Updated: May 18, 2022 8:36 pm

Ratan Tata attended dinner on Tata Nano, without security guards | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের সবচেয়ে ধনী ব্যক্তিদের মধ্যে একজন তিনি। বিশাল শিল্পগোষ্ঠীর মালিক। কিন্তু সেই তিনিই একটি অনুষ্ঠানে এলেন সাধারণ গাড়ি চেপে। তাঁর সঙ্গে দেখা যায়নি কোনও নিরাপত্তা রক্ষীকেও। তিনি আর কেউ নন, স্বয়ং রতন টাটা (Ratan Tata)। মুম্বইয়ের একটি হোটেলের এক নৈশভোজে সাধারণ ন্যানো গাড়ি চেপেই পৌঁছেছেন তিনি। তাঁর এই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

মুম্বইয়ের বিখ্যাত ফটোগ্রাফার ভিরাল ভায়ানির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। সঙ্গে ক্যাপশনে লেখা রয়েছে, “কিংবদন্তিকে তাজ হোটেলের সামনে দেখা গিয়েছে। ছোট্ট ন্যানো (Tata Nano) গাড়ি চড়ে এসেছিলেন তিনি।” ক্যাপশনে আরও বলা হয়েছে, ভিডিওটি তুলেছেন বাবা খান নামে এক ব্যক্তি। তিনি জানিয়েছেন, রতন টাটার সঙ্গে কোনও নিরাপত্তারক্ষী ছিলেন না। হোটেলের কয়েকজন কর্মী এসে তাঁকে ভিতরে নিয়ে যান। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

[আরও পড়ুন: রুশ প্রভাব খর্ব করতে ভারতকে বিশেষ সামরিক প্যাকেজ দেওয়ার ভাবনা আমেরিকার

ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে, এত বড় মাপের মানুষের এমন বিনম্র আচরণ দেখে অভিভূত হয়েছেন বাবা খান। তাঁর মতোই অবাক হয়েছেন বহু নেটিজেনরাও। ইতিমধ্যেই ভিডিওটি প্রায় এক লক্ষ লাইক পেয়েছে। সেই সঙ্গে প্রচুর কমেন্টে ভরে গিয়েছে ভিডিওটি। অনেকেই সম্মান জানিয়েছেন শিল্পপতিকে। আবার কেউ কেউ ভাবছেন, ব্যক্তিগত জীবনে ঠিক কতটা সাধাসিধে রতন টাটা।

মাত্র কিছুদিন আগে রতন টাটা একটি খোলা চিঠি লিখেছিলেন ন্যানো গাড়ি সম্পর্কে। সেখানে তিনি বলেছিলেন, ন্যানো গাড়ি তাঁর জীবনে কতখানি গুরুত্বপূর্ণ। শুরু থেকেই বারবার তিনি বলে এসেছেন, এই গাড়ি সকলের জন্য। ইনস্টাগ্রামে পোস্ট করা চিঠিতে তিনি লিখেছেন, ভারতীয় পরিবারগুলি স্কুটারে চড়ে যায়। সেখানে হয়তো মা-বাবার মাঝখানে স্যান্ডউইচ হয়ে যায় সন্তান। প্রথমে আমাদের লক্ষ্য ছিল, দু’ চাকার গাড়িকেই আরও নিরাপদ করা যায় কীভাবে। সেই থেকেই মাথায় আসে চারচাকা গাড়ির ভাবনা। তারপরেই তৈরি হয় ন্যানো গাড়ি। খুব কম দামেই এই গাড়ি পাওয়া যায়। তাই কম বাজেটে গাড়ির শখ মেটানোর অন্যতম বিকল্প ছিল ন্যানো গাড়ি।

[আরও পড়ুন:কুতুব মিনার তৈরি করেন রাজা বিক্রমাদিত্য, চাঞ্চল্যকর দাবি পুরাতত্ত্ব বিভাগের প্রাক্তন আধিকারিকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে