Advertisement
Advertisement
Ravindra Jadeja

টাকা উড়িয়ে, ঢোল বাজিয়ে গুজরাট নির্বাচনে স্ত্রীর জয় সেলিব্রেট করলেন জাদেজা, ভিডিও ভাইরাল

ভোটপ্রচারে আগাগোড়া স্ত্রীর সঙ্গে দেখা গিয়েছিল ভারতীয় অলরাউণ্ডারকে।

Ravindra Jadeja distributes money to celebrate wife's victory in Gujarat Assembly Election | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:December 9, 2022 6:55 pm
  • Updated:December 9, 2022 6:57 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমবার ভোটে দাঁড়িয়েই ৫০ হাজার ভোটের ব্যবধানে জিতেছেন বিজেপি প্রার্থী রিভাবা জাদেজা (Rivaba Jadeja)। রাজনীতির ময়দানে স্ত্রীর অসাধারণ ইনিংসের পরে আনন্দে আত্মহারা ভারতীয় ক্রিকেট তারকা রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। নির্বাচনের ফল প্রকাশের পরেই ঢোল বাজিয়ে টাকা উড়িয়ে রিভাবার জয় উদযাপন করেছেন তিনি। জাদেজার সেলিব্রেশনের এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে স্ত্রীকে ‘হ্যালো এমএলএ’ বলেও সম্বোধন করেন ভারতীয় ক্রিকেটার। প্রসঙ্গত, ভোট প্রচারের সময়ে আগাগোড়া স্ত্রীর পাশে দেখা গিয়েছিল জাদেজাকে। সেই নিয়ে একাধিকবার সমালোচনার মধ্যেও পড়তে হয়েছিল রিভাবাকে।

বৃহস্পতিবার গুজরাট নির্বাচনের (Gujarat Assembly Election) ফল প্রকাশের পরে দেখা যায়, ৮৩ হাজারেরও বেশি ভোট পেয়েছেন রিভাবা। জামনগর উত্তর আসনের প্রাক্তন বিধায়ক ধর্মেন্দ্রসিং জাদেজাকে সরিয়ে রিভাবাকে প্রার্থী করা হয়। জীবনে প্রথমবার ভোটে দাঁড়িয়েই নিকটতম প্রতিদন্দ্বীর থেকে ৫০ হাজারেরও বেশি ব্যবধানে জয় পেয়েছেন তিনি। ফল প্রকাশের পরেই স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন জাদেজা। তিনি লেখেন, ” হ্যালো এমএলএ। এই জয় তোমার প্রাপ্য ছিল। তোমার সঙ্গে জয় পেয়েছেন জামনগরের প্রতিটি মানুষ। সকল ভোটারকে আমার আন্তরিক ধন্যবাদ জানাই। জামনগরের মানুষের জন্য অনেক কাজ করবে রিভাবা।”

Advertisement

[আরও পড়ুন: দ্বিতীয়বার গ্রেপ্তারির ২৪ ঘণ্টার মধ্যেই জামিন সাকেতের, দেখা করলেন TMC প্রতিনিধি দলের সঙ্গে]

শুক্রবারেই জাদেজার একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, বেশ কয়েকজন ব্যক্তি জড়ো হয়ে ঢোল বাজাচ্ছেন। রিভাবার জয় উদযাপন করতেই জাদেজার বাড়ির সামনে এসেছিলেন ওই ঢোলবাদকরা, এমনটাই অনুমান করা হচ্ছে। সেই সময়েই টাকা ওড়াতে দেখা যায় জাদেজাকে। হাসিমুখেই ঢোলবাদকদের জন্য টাকা ছড়ান তিনি। তবে এই ভিডিও ছড়িয়ে পড়ার পরেই নেটিজেনদের অধিকাংশের প্রশ্ন, কবে জাতীয় দলে ফিরবেন তারকা অলরাউণ্ডার?

প্রসঙ্গত, সেপ্টেম্বর মাসে হাঁটুতে চোট পেয়েছিলেন জাদেজা। ফলে এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো টুর্নামেন্ট থেকে ছিটকে যান ভারতীয় অলরাউণ্ডার। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে তাঁর খেলার সম্ভাবনাও ক্রমশ কমে আসছে। জানা গিয়েছে, রিহ্যাব করা সত্বেও খেলার জন্য সম্পূর্ণ ফিট হতে পারেননি জাড্ডু। তবে গুজরাটের ভোট প্রচারে একাধিকবার জনসভায় হাজির ছিলেন তিনি। এমনকি জাতীয় দলের জার্সি গায়ে বিজেপির প্রচারের হোর্ডিংয়েও দেখা গিয়েছে জাদেজাকে। এমনকি, নিজের দিদির বিরুদ্ধে গিয়েও স্ত্রীর হয়ে ভোট প্রচার করেছিলেন তিনি। সব মিলিয়ে, হাজারো বিরোধিতা সত্বেও স্ত্রীর পাশে দাঁড়িয়ে তাঁকে সমর্থন করেছেন ভারতীয় অলরাউণ্ডার।

[আরও পড়ুন: RTI-এ মিলবে না কলেজিয়াম বৈঠকের বিবরণী, সাফ জানাল সুপ্রিম কোর্ট

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ