BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘যোগী যোগী বলতে হবে, নইলে উত্তরপ্রদেশ ছাড়তে হবে’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 15, 2017 2:26 pm|    Updated: October 9, 2019 4:53 pm

Recite 'Yogi-Yogi' or leave UP, reads posters in Meerut

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্ষমতায় এসে বেশ কয়েকটি সাহসী পদক্ষেপ নিয়ে খুব কম সময়ের মধ্যে নিজেকে একজন সুশাসক হিসেবে তুলে ধরেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তবুও স্বৈরাচারী, গণতন্ত্রের হত্যাকারী, উগ্র হিন্দুত্ববাদীর তকমা জুটেছে তাঁর কপালে। এমনও হয়েছে একাংশ দলীয় কর্মীর আচরণের জন্য দায়ী করা হয়েছে তাঁকে।

[হিন্দু পড়ুয়াদের গোমাংস খাওয়ানোর অভিযোগ, ভাঙচুর চারুকলা কেন্দ্রের ক্যান্টিনে]

এবার ইউপির মীরাট শহরে দেখা গেল বেশ কয়েকটি বিতর্কিত পোস্টার। ওই পোস্টারগুলিতে লিখা ছিল ‘প্রদেশ মে রেহনা হ্যায় তো যোগী যোগী কেহনা হ্যায়’ (উত্তরপ্রদেশে থাকতে হলে যোগী যোগী বলতে হবে)। শহরের জেলাশাসকের বাড়ি-সহ শীর্ষ আমলাদের বাড়ির সামনে দেখা গিয়েছে ওই পোস্টার। তবে বিষয়টি নজরে আসতেই তড়িঘড়ি সরিয়ে ফেলা হয় সেগুলি। অভিযোগ, নীরজ শর্মা পাঞ্চালী নামের স্বঘোষিত ‘হিন্দু যুবা বাহিনীর’ মীরাট শাখার প্রধান  ওই পোস্টারগুলি ছাপিয়েছেন। পোস্টারগুলিতে প্রধানমন্ত্রী মোদি ও মুখ্যমন্ত্রী আদিত্যানাথের সঙ্গে রয়েছে ওই নেতার ছবিও।  তবে হিন্দু যুবা বাহিনীর এক সদস্য নাগেন্দ্র প্রতাপ সিং জানিয়েছেন, অভিযুক্ত নীরজ শর্মাকে এক মাস আগেই তাঁর পদ থেকে সরিয়ে দেয় সংগঠন।  তাই সংগঠনটির ভাবমূর্তি নষ্ট করার জন্যই এই কাজটি করেছেন তিনি।

[মার্কিন ‘মাদার অফ অল বম্বস’-এর শিকার ৯০-এর বেশি জঙ্গি]

বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে, পুলিশ আধিকারিক জে রবীন্দ্র গৌর জানিয়েছেন, বিষয়টি নিয়ে স্থানীয় ইন্টেলিজেন্স ইউনিট থেকে রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে।  রিপোর্ট পাওয়ার পর বিষয়টির তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। তবে এনিয়ে কোনও মন্তব্য করেনি রাজ্য বিজেপি।

[পারমাণবিক হামলা চালাতে তৈরি, আমেরিকাকে চরম হুঁশিয়ারি উত্তর কোরিয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement