১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পোষ্য কুকুরদের দেখাশোনা করতে রাজি না হওয়ায় বোনকে গুলি করে খুন দাদার

Published by: Soumya Mukherjee |    Posted: December 15, 2020 2:16 pm|    Updated: December 15, 2020 2:23 pm

23-year-old woman shot dead by elder brother in UP’s Meerut

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পোষ্য কুকুরদের দেখাশোনা করতে রাজি না হওয়ায় নিজের বোনকে গুলি করে খুন করল দাদা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মীরাট (Meerut) জেলার ভাওয়ানপুর এলাকায়। অভিযুক্ত আশিষকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাওয়ানপুর (Bhawanpur) এলাকার বাসিন্দা ২৫ বছরের যুবক অনীশের ২০টির বেশি কুকুর আছে। প্রতিদিন সেই কুকুরগুলিকে রুটি করে দিত তার বোন পারুল। বিষয়টি নিয়ে দু’জনের মাঝে মধ্যে বচসাও হোত। সোমবার অনীশ পারুলকে পোষ্যদের জন্য রুটি করতে বললে সে অস্বীকার করে। আর এই নিয়ে ফের বচসা শুরু হয় তাদের মধ্যে। সেসময় আচমকা অনীশ পকেট থেকে পিস্তল বের করে পারুলের মাথা ও বুক লক্ষ্য করে দুটো গুলি চালায়। এর জেরে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে মৃত্যু হয় পারুলের। পরে অনীশ নিজেই পুলিশকে ফোন করে এই ঘটনার খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে পারুলের মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানোর পাশাপাশি অনীশকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

[আরও পড়ুন: ‘ভগবান রাম আছেন আমাদের সঙ্গেই, আমরা রামভক্ত’, অযোধ্যায় গিয়ে দাবি অখিলেশের]

এপ্রসঙ্গে মীরাটের পুলিশ সুপার দেহাত কেশব কুমার বলেন, ‘সোমবার ভাওয়ানপুর এলাকার বাসিন্দা ২৫ বছরের যুবক অনীশ ১৮-২০টি পোষ্য কুকুরের জন্য তার বোন পারুলকে রুটি করতে বলেছিল। কিন্তু, তা করতে রাজি হয়নি পারুল। এর জেরে রেগে গিয়ে গুলি চালিয়ে নিজের ২৩ বছরের বোনকে খুন করে অনীশ। পরে নিজেই পুলিশকে ফোন করে এই ঘটনার খবর দেয়। ওই যুবককে গ্রেপ্তার করার পাশাপাশি মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।’

অভিযুক্তের এক প্রতিবেশী জানান, ভাইবোনের মধ্যে বেশ মিল ছিল। তবে মাঝে মধ্যে কুকুরদের খাবার নিয়ে তাদের মধ্যে ঝগড়া হত। কিন্তু, তা থেকে যে কোনওদিন এত বড় ঘটনা ঘটবে তা কেউ অনুমানও করতে পারেনি।

[আরও পড়ুন: ‘কৃষক, পড়ুয়ারা মোদি সরকারের শত্রু! বন্ধু কেবল পুঁজিবাদীরা’, ফের বিস্ফোরক রাহুল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে