০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উৎসবের মরশুমে ফের নয়া অফার নিয়ে হাজির Jio

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 1, 2017 3:40 pm|    Updated: September 27, 2019 4:43 pm

Reliance Jio extends its festive sale offer for 4G wi-fi device JioFi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের মরশুম মানেই রিলায়েন্স জিওর নয়া অফার। কখনও নতুন বছরে আনলিমিটেড ফ্রি ডেটা পরিষেবার অফারে গ্রাহকদের মন ভরিয়েছে তো কখনও আবার হোলিতে মিলেছে নয়া চমক। তাই যে উৎসবেই জিওর তরফে নতুন কোনও সুখবরের অপেক্ষায় থাকেন গ্রাহকরা। এবারও তার ব্যতিক্রম হল না। রবিবার রিলায়েন্সের তরফে জানিয়ে দেওয়া হল সস্তায় এখনও মিলবে 4G ওয়াই-ফাই ডিভাইস JioFi।

[বিপদের সময় রক্তের খোঁজে হন্যে? এবার সহায় ফেসবুক]

মোবাইল পরিষেবা সংস্থার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এই অফারটি ঘোষণা করা হয়েছে। জানানো হয়েছে, উৎসবের মরশুমে অফার অব্যাহত। ৯৯৯ টাকার বিনিময়ে পেয়ে যাবেন JioFi। এর আগে ১,৯৯৯ টাকায় বাজারে বিক্রি হচ্ছিল এই ওয়াই-ফাই ডিভাইস। তবে দুর্গাপুজো ও নবরাত্রি উপলক্ষে গত ২০ সেপ্টেম্বর থেকে ৯৯৯ টাকায় ক্রেতারা পেয়ে যাচ্ছিলেন এই ডিভাইস। অফারটি শেষ হওয়ার কথা ছিল শনিবার অর্থাৎ ৩০ সেপ্টেম্বর। কিন্তু রবিবার নিশ্চিত করা হল, এখনই অফারটি বন্ধ হচ্ছে না। অর্থাৎ অফারটি হাতছাড়া করে থাকলে এখনও সুযোগ রয়েছে তা কিনে ফেলার।

JioFi ডিভাইসটির মাধ্যমে একইসঙ্গে একাধিক (প্রায় দশটি) মোবাইলে হাই-স্পিড ইন্টারনেট ব্যবহার করা যায়। সঙ্গে ব্যক্তিগত ওয়াই-ফাই হটস্পটও ক্রিয়েট করারও অপশন থাকে। আর এ মরশুমে LYF পাওয়ার্ড JioFi-টি কিনে ফেলতে পারলে এর সঙ্গে পেয়ে যাবেন জিও ওয়েলকাম অফারও। কী রয়েছে সেই অফারে? আনলিমিটেড হাই-স্পিড ডেটা, HD ভয়েস, ফ্রি এসএমএস এবং জিও প্রিমিয়াম অ্যাপস। এই অফারগুলির মেয়াদ শেষ হবে চলতি বছর ৩১ ডিসেম্বর।

[শরীরে রোগের বাসা! নিয়মিত নাভির যত্ন নেন তো?]

এবার জেনে নিন অফারটি পেতে কী কী ডকুমেন্ট লাগবে। ভোটার আইডি অথবা আধার কার্ডের বা অন্য কোনও পরিচয়পত্রের অরিজিনাল কপি নিয়ে যে কোনও রিলায়েন্স ডিজিটাল স্টোরে চলে যান। সঙ্গে রাখুন একটি পাসপোর্ট সাইজ ফটোও। সেখানেই আপনাকে জানিয়ে দেওয়া হবে অফারের খুঁটিনাটি বিষয়গুলি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে