০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের ধামাকা, ১০০ জিবি ফ্রি 4G ডেটা নিয়ে হাজির Jio

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 14, 2017 4:40 am|    Updated: September 24, 2019 3:08 pm

Reliance Jio partners with Oppo smartphones, offering up to 100GB 4G free data

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছর হোক কিংবা গ্রীষ্মকাল, পুজো হোক বা বড়দিন, জিও তার গ্রাহকদের কখনও নিরাশ করে না। কোনও না কোনও অফারের কারণে জিও গ্রাহকদের মুখে তাই হাসি লেগেই থাকে। এবার তাদের জন্য জোড়া অফার নিয়ে হাজির মুকেশ আম্বানির সংস্থাটি।

ভোডাফোন, এয়ারটেল, আইডিয়ার মতো টেলিকম সংস্থাগুলি জিওর সঙ্গে পাল্লা দিতে মাঝেমধ্যেই একঝাঁক অফার ঘোষণা করছে। কিন্তু যতদিন যাচ্ছে, রিলায়েন্স সংস্থার সঙ্গে লড়াই যেন ততই কঠিন হয়ে উঠছে। ডেটা পরিষেবায় জিওর একের পর এক ধামাকায় ব্যাকফুটে বাকিরা। এবার কী অফার আনল জিও? জানা যাচ্ছে, চিনা মোবাইল প্রস্তুতকারী সংস্থা ওপ্পোর সঙ্গে হাত মিলিয়েছে জিও। বর্তমান বাজারে ওপ্পো কোম্পানির স্মার্টফোনের চাহিদা ও জনপ্রিয়তার কথা মাথায় রেখেই গ্রাহকদের অফার দেওয়ার জন্য এই সংস্থাকেই বেছে নিয়েছেন মুকেশ আম্বানি। এবার ওপ্পোর স্মার্টফোন ব্যবহার করলেই ১০০ জিবি পর্যন্ত ডেটা বিনামূল্যে পাবেন গ্রাহকরা।

[জানেন, ২০১৮ সাল নিয়ে কী ভবিষ্যদ্বাণী করেছিলেন নস্ত্রাদামুস?]

ওপ্পোর F3, F3 Plus এবং F1 Plus স্মার্টফোনের ক্ষেত্রে জিও গ্রাহক ৩০৯ বা তার বেশি টাকার রিচার্জ করলে পাবেন ১০ জিবি ফ্রি ৪জি ডেটা। এই অফারটি সর্বোচ্চ ১০টি রিচার্জের ক্ষেত্রে প্রযোজ্য হবে। অর্থাৎ ১০ বারের রিচার্জে মোট ১০০ জিবি ডেটা মিলবে বিনামূল্যে। অন্যদিকে ওপ্পোর F1s, A33F, A37F, A37Fw, A57 এবং A71 স্মার্টফোন ব্যবহারকারীরাও ৩০৯ ও তার বেশি টাকার রিচার্জে ১০ জিবি পর্যন্ত ফ্রি ৪জি ডেটা পেতে পারেন। তবে মোট ৬টি রিচার্জে এই অফার পাবেন তাঁরা। গত ২৭ অক্টোবর থেকে অফারটি চালু হয়েছে। যা চলবে আগামী বছর ৩১ মার্চ পর্যন্ত। এবার জেনে নিন কীভাবে রিচার্জ করবেন!

ওপ্পো স্মার্টফোন থেকে MyJio অ্যাপ খুলুন। মাই ভাউচার বিভাগে রিডিম আইকন অপশনটিতে ক্লিক করুন। তারপরই রিচার্জ অপশন পাবেন। রিচার্জ করলেই রিডিম হল কিনা সে বিষয়ে মেজেস চলে আসবে মোবাইলে। অর্থাৎ ওপ্পো ব্যবহারকারীরা এখন আরও বেশি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন অনায়াসেই। এই দুই অফারের পাশাপাশি মাত্র ১৯ টাকায় প্রি-পেড এবং ৩০৯ টাকায় পোস্ট-পেড কানেকশন চালু করছে জিও।

[প্রকাশ্যে এল ফ্লিপকার্ট সংস্থার প্রথম স্মার্টফোন Capture+]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে