BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রতারণার অভিযোগে আটক রিঙ্গিং বেলস কর্তা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 23, 2017 2:04 pm|    Updated: February 23, 2017 2:04 pm

Ringing Bell MD detained over graft charges

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিতর্কে রিঙ্গিং বেলস। পাহাড়প্রমাণ জালিয়াতির অভিযোগে আটক করা হল ‘ফ্রিডম ২৫১’ স্মার্টফোন নির্মাণকারী সংস্থা রিঙ্গিং বেলস-এর ম্যানেজিং ডিরেক্টর মোহিত গোয়েলকে।

(মুসলিম প্রার্থীদের টিকিট দেওয়া উচিত ছিল বিজেপির: রাজনাথ সিং)

বুধবার পুলিশের কাছে রিঙ্গিং বেলস-এর বিরুদ্ধে ১৬ লক্ষ টাকা জালিয়াতির অভিযোগ দায়ের করেন গাজিয়াবাদের একটি সংস্থার মালিক। অভিযোগে, ওই ব্যক্তি দাবি করেন, ২০১৫ সালের নভেম্বর মাসে তাঁকে ফিডম ২৫১-এর ডিস্ট্রিবিউটরশিপ নেওয়ার জন্য প্রভাবিত করেছিলেন ওই কর্তা-সহ অন্যান্যরা। তাঁর আরও অভিযোগ, ওই চুক্তির ফলে তাঁর সংস্থা রিঙ্গিং বেলস-কে বিভিন্ন পর্যায়ে ৩০ লক্ষ টাকা দেয়। অভিযোগ, বদলে মাত্র ১৩ লক্ষ টাকার সামগ্রী হাতে পান তিনি। পরে, আরও এক লক্ষ টাকার সামগ্রী পাঠানো হয়। তাঁর এও দাবি, বকেয়া টাকা চাইলে তাঁদের প্রাণনাশের হুমকিও দেয় মোহিত ও তাঁর সঙ্গীরা। অভিযোগের ভিত্তিতে গোয়েলকে আটক করা হয়।

(মণিপুরে গুলির লড়াই, নিকেশ নাগা জঙ্গি)

এদিন সেই খবরের সত্যতা স্বীকার করেছেন গাজিয়াবাদের পুলিশ সুপার মণীশ মিশ্র। তিনি জানান, জিজ্ঞাসাবাদের জন্যই আটক করা হয়েছে গোয়েলকে। প্রসঙ্গত, গত বছরের ফেব্রুয়ারি মাসে ফ্রিডম ২৫১ স্মার্টফোন বিক্রি করা শুরু করে রিঙ্গিং বেলস। সংস্থার তরফে দাবি করা হয়, এটিই বিশ্বের সবচেয়ে সস্তা স্মার্টফোন। কিন্তু, তাদের বিরুদ্ধে বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগ ওঠায় নিষিদ্ধ করা হয় সংস্থাকে।

(‘মাও’ আতঙ্ক উপেক্ষা করেই এই রেললাইন সুরক্ষিত রাখেন একা সাবিত্রী)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে