BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অমানবিক আগরা, ঘুমন্ত কুকুরের উপর পিচ ঢেলে তৈরি হল রাস্তা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 13, 2018 7:35 pm|    Updated: June 13, 2018 7:35 pm

Road built over dog in Agra's Fatehabad, People demand strong action

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানুষের সঙ্গে সবথেকে বেশি যোগ বোধহয় কুকুরেরই। তবে মানুষ যে কতখানি অমানবিক হতে পারে সারমেয়কুলের হয়তো সে সম্বন্ধে কোনও ধারণাই নেই। মান ও হুঁশ বর্জিত হয়ে মানুষ যে কতখানি মনুষ্যেতর হয়ে উঠতে পারে তার প্রমাণ দেখল মানুষই। আগরায় একটি ঘুমন্ত কুকুরের গায়ের উপর গরম পিচ ঢেলে তৈরি হল রাস্তা।

[  মহাজোট তুলে ধরতে গিয়েও ধাক্কা, রাহুলের ডাকা ইফতারে নেই দুঁদে নেতারা ]

সোশ্যাল মিডিয়ায় এখন ছড়িয়ে পড়েছে সে ছবি ও ভিডিও। দেখা যাচ্ছে, ফতেহবাদের কাছে রাস্তাটি তৈরি হচ্ছিল। বেশ খানিকটা রাস্তার উপর নতুন করে পিচ ঢালার কাজ চলছিল। সে সময় রাস্তার পাশে শুয়ে ছিল কুকুরটি। তাকে সরিয়ে দেওয়া দূরে থাক। তার উপরই গরম ‘টার’ ঢেলে দেওয়া হয়। প্রত্যক্ষদর্শীদের বিবরণ অনুযায়ী, জীবন্ত কুকুরের গায়ে গরম পিচ ঢেলে দেওয়ার সঙ্গে সঙ্গেই যন্ত্রণায় আর্তনাদ করতে শুরু করে অবলা প্রাণীটি।

ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়তেই একযোগে নিন্দায় সরব হয়েছে দেশবাসী। যে সংস্থার কর্মী এই কাজ করেছে তাদের বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়েছে। তবে যে নৃশংসতার সঙ্গে এই কাজ করা হয়েছে তা ব্যাখ্যা করার যেন কোনও ভাষা নেই। মানুষের পক্ষেই বোধহয় সম্ভব এরকম অকারণে হিংস্র হয়ে ওঠা। বিশেষত প্রভুভক্ত বলে কুকুররা সুবিদিত। সেই কুকুরও মানুষের হিংস্রতা থেকে রক্ষা পেল না। কোনও পশুই যেন মানুষের হাতে নিরাপদ নয়। পশুপ্রেমিকদের অনেকেই এহেন নৃশংসতায় স্তব্ধবাক। অনেকে লিখছেন এ ঘটনা সমগ্র মানবতাকেই লজ্জিত করল।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে