BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মর্মান্তিক দুর্ঘটনা উত্তরপ্রদেশে! তেলের ট্যাঙ্কার ও গাড়ির সংঘর্ষে মৃত ৭

Published by: Biswadip Dey |    Posted: February 24, 2021 9:01 am|    Updated: February 24, 2021 11:46 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়ংকর পথ দুর্ঘটনা (Accident) উত্তরপ্রদেশের (Uttar Pradesh) যমুনা এক্সপ্রেসওয়েতে (Yamuna Expressway)। তেলের ট্যাঙ্কার ও গাড়ির সংঘর্ষে প্রাণ গেল সাতজনের। মঙ্গলবার গভীর রাতে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে পুলিশ। মৃতদের দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। যেহেতু অয়েল ট্যাঙ্কারে তেল রয়েছে, তাই রিফাইনরি দলও ঘটনাস্থলে হাজির হয়ে যায়।

মথুরার সিনিয়র পুলিশ সুপারিনটেন্ডেন্ট গৌরব গ্রোভার জানিয়েছেন, ”গাড়ি ও তেলের ট্যাঙ্কারটির সংঘর্ষে মোট সাতজনের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে দু’জন মহিলা।” কিন্তু কী করে ঘটল এমন দুর্ঘটনা? সুপারিনটেন্ডেন্টর কথায়, ”তেলের ট্যাঙ্কারটি আগ্রার দিকে যাচ্ছিল। প্রাথমিক ভাবে যা তথ্য পাওয়া যাচ্ছে, তা থেকে মনে করা হচ্ছে ট্যাঙ্কারটি আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে রাস্তার অন্য দিকে চলে যায়। সেই সময় একটি গাড়ি ট্যাঙ্কারটির সামনে চলে আসে। তখনই তাদের মধ্যে মুখোমুখি ভয়াবহ সংঘর্ষ হয়।”

[আরও পড়ুন : ভোটের মুখে মাস্টারস্ট্রোক! পেট্রল-ডিজেলকে জিএসটির আওতায় আনার প্রস্তাব কেন্দ্রীয় মন্ত্রীর]

তিনি আরও জানিয়েছেন, গাড়িতে যাঁরা ছিলেন তাঁরা সকলেই ঘটনাস্থলে মারা গিয়েছেন। খবর দেওয়া হয়েছে মৃতদের পরিবার-স্বজনদের। গভীর রাতেই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। দ্রুত দেহগুলি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।

রাত বারোটা নাগাদ ওই দুর্ঘটনার বিকট শব্দে আশপাশের মানুষজন আতঙ্কিত হয়ে পড়েন। অত রাতেই ভিড় জমে যায় রাস্তায়। দেখা যায় অতিকায় ট্যাঙ্কারটি সংঘর্ষের ধাক্কায় উলটে গিয়েছে। 

[আরও পড়ুন : অবশেষে স্বস্তি! ‘টুলকিট’ মামলায় জামিন পেলেন পরিবেশকর্মী দিশা রবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement