BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৯  সোমবার ১৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এসএফআইয়ের ‘নীতি পুলিশ’ সদস্যদের হাতে হেনস্তা তিন পড়ুয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 11, 2017 1:49 pm|    Updated: February 11, 2017 1:49 pm

SFI culture vultures assault students in kerala college

সংবাদ প্রতিদিন ডিজিটাল: দু’টি মেয়ের পাশে কেন একজন ছেলে বসবে? এই অভিযোগে দুই ছাত্রী এবং তাঁদের পুরুষ বন্ধুকে হেনস্তার শিকার হতে হল এসএফআইয়ের তিন সদস্যের হাতে। ঘটনাটি ঘটেছে কেরলের তিরুবনন্তপুরমে। ওই তিন সদস্যের নামে পুলিশে অভিযোগ দায়ের করেছেন দুই ছাত্রী।

স্নাতকস্তরের ওই দুই ছাত্রী জানিয়েছেন, এক বন্ধুকে তাঁরা ক্যাম্পাসে একটি নাটক দেখার জন্য ডেকেছিলেন। কিন্তু বিনা প্ররোচনায় এসএফআইয়ের তিন সদস্য তাঁদের ওই বন্ধুকে নিগ্রহ করে। পুলিশকে নিজেদের অভিযোগে ওই দুই ছাত্রী আরও বলেন, তাঁরা তিনজন বসে নাটক দেখছিলেন। সেই সময়েই এসএফআইয়ের সদস্যরা এসে ছেলেটিকে ডেকে নিয়ে যায় এবং মারধর করে।

ওই তিন সদস্যের নামে একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। এছাড়া এসএফআইয়ের আরও দশজন সদস্যের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। তবে ওই তিন সদস্যের বিরুদ্ধে ছাত্রীদের হেনস্তার অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ, পুলিশও নাকি অভিযোগ তুলে নেওয়ার জন্য ছাত্রীদের উপর চাপ দেয়।

অপরদিকে, বহিরাগতকে কলেজের ভিতরে নিয়ে আসার জন্য ওই দুই ছাত্রীর বিরুদ্ধেও এফআইআর দায়ের করেছেন কলেজেরই আরেক ছাত্র। তাঁর অভিযোগ, ফাঁকা ক্লাসরুমে ঢোকার সময় সেখান উপস্থিত ছিলেন ওই তিনজন। তাঁদেরই মধ্যে এক ছাত্রী তাঁকে অপমান করেছেন। যদিও দলের তিন সদস্যের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে এসএফআইয়ের শীর্ষ নেতৃত্ব। কলেজের অন্যান্য মেয়েদের সঙ্গে ওই ছাত্র দুর্ব্যবহার করছিলেন। তখনই ওই তিন সদস্য তাঁকে বাধা দিয়েছেন। নিজেদের বক্তব্যে এমনটাই জানিয়েছে এসএফআই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে